Home আইন ও আদালত পটিয়ায় পরিবহনে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন

পটিয়ায় পরিবহনে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন

সাইদুর রহমান চৌধুরী,চট্টগ্রামঃচট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে পরিবহন মালিক-শ্রমিককে জিম্মি করে একটি চক্র লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজি করছে। অনেক শ্রমিক নেতা পুলিশের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন সময় নানান কায়দায় পরিবহন মালিক-শ্রমিকদের কাছ থেকে টাকা আদায় করে আসছে ।

এবার এসব চাঁদাবাজি বন্ধ করতে দক্ষিণ চট্টগ্রামের পরিবহন মালিক-শ্রমিক সবাইকে সচেতন হয়ে প্রতিরোধ গড়ে তোলার অনুরোধ জানিয়েছেন পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক ।

পটিয়া উপজেলা হালকা মোটরযান শ্রমিক ইউনিয়নের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন,’

কেউ পরিবহন থেকে চাঁদাবাজি করলে তাকে সরাসরি পুলিশে ধরিয়ে দিন।সেইসাথে থানা পুলিশ, ট্রাফিক পুলিশ এবং হাইওয়ে পুলিশের নাম বিক্রি করে কোন শ্রমিক নেতা যেন ফাঁয়দা হাসিল করতে না পারে।

তিনি বলেন,করোনার প্রাদুর্ভাবে এমনিতেই পরিবহন মালিক-শ্রমিকেরা নানা অনিশ্চয়তা দিন কাটাচ্ছেন।এর মধ্যে তাদের কাছ থেকে চাঁদাবাজি করে যারা নিজেদের স্বার্থ হাছিল করছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

করোনাকালে পুলিশের এমন আশ্বাসে দীর্ঘদিনের হাতাশা ও আতঙ্ক কাটিয়ে আনন্দ মুখর দেখা গেছে পরিবহন মালিক শ্রমিকদের মাঝে।সেইসাথে পুলিশকে শ্রমিক নেতারা সব ধরণের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেছেন।

পটিয়া উপজেলা হালকা মোটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনুর রশীদের সভাপতিত্বে পটিয়া সদরের হাসপাতাল রোড সংলগ্ন সংগঠনের কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক।

এসময় বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার বাবুল,মাহবুব, কফিল।শ্রমিক ইউনিয়নের নেতাদের মধ্য থেকে বক্তব্য রাখেন আনছার, মো. জসিম উদ্দিন,মো. আবু ছৈয়দ, মো. আব্দুল খালেক, মো. আমিন, মো. আজাদ, মো. জিল্লুর রহমান, মো. সোহেল, মো. সেলিম, মো. খোরশেদ, মো. ইব্রহিম প্রমুখ।

NO COMMENTS

Leave a Reply