Home আইন ও আদালত টেকনাফ নুর হোসেন চেয়ারম্যানের বাসা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ নুর হোসেন চেয়ারম্যানের বাসা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার

0 156

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১৬ জুন।।
কক্সবাজারের টেকনাফ সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর হোসনের বাসা থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ১৫ জুন ভোররাতে টেকনাফের সাবরাং এ নূর হোসেন চেয়ারম্যানের বাসাতে অভিযান চালিয়ে এই ইয়াবা উদ্ধার করা হয়।অভিযানের সময় নূর হোসেন চেয়ারম্যান পালিয়ে যায়। এই ঘটনায় নূর হোসেন চেয়ারম্যান সহ তার ৩ সহযোগির বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদিপ কুমার দাশ।

টেকনাফ থানার ওসি প্রদিপ কুমার দাশ জনিয়েছেন, গোপন সাংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে টেকনাফ থানার একদল পুলিশ সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভূক্ত ইয়াবা গডফাদার নুর হোসেনের বাড়িতে অভিযান চালায়।

এই সময় নূর হোসেন ও তার তিন সহযোগী দিল মোহাম্মদ ( ৩৫), হাফেজ উল্লাহ (৪০), লালা (৩০) কৌশলে পালিয়ে যায়। পুলিশ নুর হোসনের বাসায় তল্লাশী চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন।

এই ঘটনায় নূর হোসেন চেয়ারম্যান সহ ৪ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।নুর হোসেন চেয়ারম্যান, তার ভাই সহ পুরো পরিবার ও আত্মীয় স্বজন ইয়াবা কারবারে জড়িত।

তারা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী হয়েও দীর্ঘদিন ধরা ছোঁয়ার বাইরে ছিল।

NO COMMENTS

Leave a Reply