Home চট্টগ্রাম আজ চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ রিপনের শুভ জন্মদিন

আজ চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ রিপনের শুভ জন্মদিন

0 130

সি টি জি ট্রিবিউন প্রতিনিধিঃপৃথিবীকে উজ্বল করে আজকের এই দিনে জন্ম গ্রহন করেন বিশিষ্টি সাংবদিক ও সাংবদিক নেতা চৌধুরী মুহাম্মদ রিপন।
চট্টগ্রামের ছেলে চট্টগ্রামের ছেলে চৌধুরী মুহাম্মদ রিপন চট্টগ্রামের একজন নন্দিত, সাংবাদিক, সংগঠক, সাংবাদিক নেতা ও মানবাধিকার কর্মী।

এরি সাথে তিনি চট্টগ্রাম সাংবদিক ফোরামের সদস্য সচিব, অনলাইন টিভি চ্যানেল একে বাংলাটিভির প্রধান নির্বাহী, আজকের কর্ণফুলী ও সকালের বার্তার নির্বাহী সম্পাদক। চৌধুরী মুহাম্মদ রিপন জাতীয় দৈনিক যায়যায়কাল ও দৈনিক প্রথম বার্তার চট্টগ্রাম বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

শৈশব থেকে অসম্ভব প্রতিভার অধিকারী দুরন্ত এই ছেলেটির জীবনের প্রতিটি ক্ষেত্রে উজ্জ্বল। ইতিমধ্যে তিনি নিজের একনিষ্ঠতা আর যোগ্যতা দিয়ে এই অল্প বয়সে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সাংবাদিক সমাজে। এছাড়াও চৌধুরী মোহাম্মদ রিপন নিজেকে ব্যস্থ রেখেছেন সামাজিক বিভিন্ন কর্মকান্ডেও।

সফল সাংবাদিক, মানবাধিকার কর্মী, সংগঠক চৌধুরী মোহাম্মদ রিপনের জন্মদিনে আজ ১৬ অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম।
বেলা ২টায় কেক কাটার মধ্যদিয়ে শুরু হওয়া জন্ম দিনের ছোট পরিসরের অনুষ্ঠানে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান শুভেচ্ছা জানিয়ে বলেন, বর্ণিল আয়োজন ও সকলের সরব উপস্থিতির মধ্য দিয়ে বড় পরিসরের আয়োজনের একান্ত ইচ্ছে থাকলেও বৈশ্বিক করোনা মহামারির সময়ে সদামাটা এই আয়োজন।

তিনি আরো বলেন, চৌধুরী মুহাম্মদ রিপন অত্যন্ত সৎ, পরিশ্রমি ও নিষ্ঠাবাদ একজন সাংবাদিক। যিনি সাংবাদিকদের নিবেদিন প্রাণও। আজ তার জন্মদিনে অনেক অনেক শুভ কামনা জানান এবং তার দীর্ঘায়ু কামনা করেন তিনি। সাথে সাথে চৌধুরী মোহাম্মদ রিপনও চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আয়োজনের জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জন্মদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ৭১ বাংলাদেশ এর সম্পাদক শেখ সেলিম, চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্য এম এ মান্না, ফরিদা সীমা ও শিরিন আক্তার।

NO COMMENTS

Leave a Reply