Home আইন ও আদালত জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের বিভিন্ন প্রতিষ্ঠান কে জরিমানা

জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের বিভিন্ন প্রতিষ্ঠান কে জরিমানা

0 96

করোনা পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে চলমান আছে অভিযান। (১৫জুন) সোমবার বিকাল সাড়ে ৫ টায় শহরের গাবতলা মোড়সহ ডিসি মার্কেটের আশেপাশের এলাকায় অভিযান চালায় জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের একটি দল।
জেলা প্রশাসনের এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন ও মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে আনসার সদস্যদের সহযোগিতায় অভিযানটি পরিচালনা করা হয়।

অভিযান চলাকালিন সময় সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাক্স ব্যবহার না করার দায়ে ২৬৯ ধারায় যমুনা শোরুমের কর্মচারী সহ এক ক্রেতাকে ৫ শত টাকা করে জরিমানা করেন এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম,

অপর দিকে এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন মোটর সাইকেলে হেলমেট, ড্রাইভিং লাইসেন্স না থাকার দায়ে(সড়ক পরিবহন আইনে) ২টি মোটর সাইকেলক আরোহীকে ৫০০ টাকা করে ১হাজার টাকা, সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খুলে রাখার দায়ে ২৬৯ ধারায় ডিসি মার্কেটের সামনে মিনিস্টার শোরুমকে ২ হাজার,একই অপরাধে দায়ে নিমতলা মোড়ে নাসির কনফেকশনারীর মালিককে একই ধারায় ২ হাজার টাকা মোট ৬টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, সরকারি নির্দেশনা মেনে চলাচল করার জন্য আহবান করেন এবং অপ্রয়োজনে বাড়ির বাইরে ঘোরাফেরা না করা সহ মুখে মাক্স পরে চলাচল করতে আহ্বান করেন ম্যাজিস্ট্রেট।

NO COMMENTS

Leave a Reply