Home চট্টগ্রাম চট্টগ্রামে বিএনপি নেতা সরোয়ার আলমগীরের পক্ষ থেকে সুরক্ষা পোশাক প্রদান

চট্টগ্রামে বিএনপি নেতা সরোয়ার আলমগীরের পক্ষ থেকে সুরক্ষা পোশাক প্রদান

সি টি জি ট্রিবিউন নিজস্ব প্রতিবেদক:চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র প্রভাবশালী নেতা ও‌ উত্তর জেলা বিএনপির সাবেক অর্থনৈতিক বিষয়ক সম্পাদক এবং ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর এর পক্ষ থেকে ফটিকছড়িতে করোনা কালীন সময়ে মৃতদের কাফন-দাফনের কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবীদের জন্য পিপিই (সুরক্ষা পোশাক) প্রদান করা হয়েছে।

ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহ্বায়ক সমাজসেবক ও দানবীর আলহাজ্ব সরোয়ার আলমগীর এর পক্ষ থেকে ফটিকছড়িতে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের গোসল, কাফের-দাফনের কাজে নিয়োজিত সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ এর স্বেচ্ছাসেবীদের জন্য উক্ত সংগঠনের নাজিরহাট পৌরসভা শাখা সভাপতি জনাব মাওলানা সালাউদ্দিন এর কাছে এইসব পিপিই (সুরক্ষা পোশাক) হস্তান্তর করা হয় ।

সুরক্ষা সামগ্রী প্রদান কালে বিএনপি নেতা সরোয়ার আলমগীর বলেন
” করোনা ভাইরাস এর প্রেক্ষিতে সৃষ্ট মানবিক ও আর্থিক সংকট নিরসনে শহীদ জিয়ার সৈনিকদের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন গুলো মাঠে কাজ করছে নিরলসভাবে । তাদের সার্বিক সুরক্ষা দেওয়া আমাদের নৈতিক এবং মানবিক দায়িত্ব । সে দৃষ্টিকোণ থেকেই আমি আমার দায়িত্ব পালন করেছি এবং আমার এই কর্তব্য পালন অব্যাহত থাকবে সব সময় ।

এই‌ সময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি পৌরসভা বিএনপি’র আহ্বায়ক ফরিদুল আলম, নাজিরহাট পৌরসভা বিএনপি’র প্রভাবশালী নেতা নাসির উদ্দিন চৌধুরী,উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক নাজিম উদ্দিন শাহিন, উপজেলা যুবদলের নেতা হান্নান চৌধুরী,মাহমুদুল হাসান দিলু, মোঃ সাইফুদ্দিন, হাসান চৌধুরী দিপু, হাসানুল কোবির, মোঃ নাজিম উদ্দিন,

আমিন তালুকদার, উপজেলা ছাত্রদলের নেতা মোজাহারুল ইকবাল লাভলু, মইনুদ্দিন মেসি প্রমুখ ।

NO COMMENTS

Leave a Reply