টেকনাফ সাংবাদিক ইউনিটির উদ্যোগে শীর্তাত ৩৫০ শিক্ষার্থীকে কম্বল বিতরণ

আবুল আলী, টেকনাফ: টেকনাফ সাংবাদিক ইউনিটির উদ্যোগে শীর্তাত মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ৩৫০টি কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জাপাড়া রশিদিয়া ফয়জুল উলুম মাদ্রাসার হেফজখানা ও এতিমখানার ৩৫০জন শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এসময় ‘অসহায় মানুষের পাশে আমরা ৬ জন’ সাংবাদিকদের সংগঠনের পক্ষ থেকে টেকনাফ সাবরাং এর রশিদিয়া ফয়জুল উলুম নামক একটি নুরানী মাদ্রাসার হেফজ খানা ও এতিম খানার ৩৫০ জন ছাত্র ছাত্রীর মাঝে শীত বস্ত্র হিসাবে কন্বল ও এতিম শিশুদের শীত প্রসাধনী কিনার জন্য নগদ আর্থ বিতরন করা হয়ছে।
কম্বল বিতরণে সহায়তা করেন মাদ্রাসার অধ্যক্ষ মো. রাহামত উলাহ, টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা গিয়াস উদ্দিন, জেড করিম, সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, আব্দুর রহমান, মোহাম্মদ সেলিম, আব্দুল কাইয়ুম, আবুল আলী, জসিম মাহামুদ, আমান উল্লাহ, মো. শাহাজাহান ও রহিম উল্লাহ প্রমুখ।

মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে শীতার্তদের মধ্যে ৩৫০ কম্বল অধ্যক্ষ মো. রাহামত উল্লাহ হাতে কম্বলগুলো তুলে দেন। আর বিতরণ কাজে সহায়তা করেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্যরা। অধ্যক্ষ মো. রাহামত উল্লাহ বলেন, সাংবাদিকরা শুধু এলাকার সমস্যাসহ বিভিন্ন ধরনের সংবাদ পরিবেশন করে না। তাঁরাও মানুষের পাশে এভাবে এগিয়ে আসে সেটা আগে জানা ছিল না। শীর্তাতদের মাঝে কম্বল প্রদান করায় সাংবাদিক ইউনিটির সদস্যদের ধন্যবাদ জানান।
এর আগে গত ৩ জানুয়ারী সাংবাদিকদের ‘আমরা ৬ জন’ ও উক্ত সংগঠনের পক্ষে উপজেলার সেন্ট মার্টিন ইউনিয়নের তিনটি এতিমখানায় ১৫০টি কম্বল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে তুলে দেওয়া হয়েছিল।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *