লক্ষ্মীপুরে ৫ ভূয়া ডিবি গ্রেফতার

লক্ষ্মীপুর সদর উপজেলার বেড়িরমাথা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি অটোরিকশা ছিনতাইকালে পাঁচজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আকাশ, শাহাদাত, আলী রাজ, নাজির মোল্লা ও সেলিম। তাদের সবার বাড়ি ঢাকার সাভার বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়. রাত সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের বেড়ির মাথা এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি সিএনজি অটোরিকশাকে থামায়  ছিনতাইকারীরা। এসময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই শুরু করে তারা। এক পর্যায়ে সিএনজি অটোরিকশাচালক সবুজকে অস্ত্র ঠেকিয়ে সিএনজির চাবি তাদের হাতে নিয়ে চালকের মুখে নেশা জাতীয়দ্রব্য মিশিয়ে সিএনজিটি নিয়ে যায়। এসময় সিএনজিচালক সবুজ তার গাড়ির মালিককে ফোন দিয়ে বিষয়টি জানায়। পরে পুলিশ খবর পেয়ে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এক পর্যায়ে পুলিশ মজচৌধুরীরহাট এলাকায় অভিযান চালিয়ে ওই পাঁচ ছিনতাইকারীকে আটক করে। তাদের ব্যবহৃত প্রাইভেটকার ও ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি ছিনতাইকালে পাঁচ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তারা সবাই আন্তঃজেলা ছিনতাইচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে দ্রুত আইন মামলা করা হয়েছে।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *