ব্রাহ্মণবাড়িয়ার ঘাটিয়ারা গ্রামে পরকিয়া প্রেমের জের ধরে প্রেমিককে ডেকে হত্যা

ষ্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়ায়ঃ ব্রাহ্মণবাড়িয়ার ঘাটিয়ারা গ্রামে পরকিয়া প্রেমের জের ধরে প্রেমিককে ডেকে হত্যা আবদুল মান্নান (২৪) নামে এক যুবককে হত্যা করা হয়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঘাটিয়ারা গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মান্নান ওই গ্রামের আবদুল জলিলের ছেলে।

জানযায়, ঘাটিয়ারা গ্রামের ব্যবসায়ী সুমনের স্ত্রী সুমীর সাথে মান্নানের দীর্ঘদিন যাবৎ পরকিয়া প্রেম করে আসছিলো। পরবর্তীতে সুমীর স্বামী সুমন এই ঘটনা জানতে পারলে বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার পর নিহত মান্নানকে সুমীর মোবাইল দিয়ে ফোন করে বাসায় ডেকে আনে। তারপর নানা ধরনের নির্যাতনের পর অবশেষে গলাচেপে হত্যা করা হয় মান্নানকে। হত্যার পর তা ধামাচাপা দেওয়ার জন্য অভিনব কৌশলে নিহতের বাসায় পাঠানো হয়।

এই ঘটনায়, সুমন ও তার স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ। সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিলন মিয়া সিটিজি ট্রিবিউনকে  জানান, খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে মান্নানের মৃত্যু অস্বাভাবিক বলেই মনে হচ্ছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *