চট্টগ্রামে উদ্ভাসসহ ৮ কোচিং সেন্টার বন্ধ ঘোষনা

রাজিব শর্মা, চট্টগ্রাম: পূর্বানুমতি না থাকায় ঢাকা উত্তরের ছয়টি কোচিং সেন্টারের লাইসেন্স বাতিলের দু’দিন পর ৮টি কোচিং সেন্টার বন্ধ করে দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ডিএসসিসির উপ রাজস্ব কর্মকর্তা সাইদুর রহমান এক আদেশে এগুলো বন্ধ করে দেন।
লাইসেন্স বাতিল করা কোচিং সেন্টারগুলো হলো- এক্সপার্ট একাডেমি কোচিং, গেটওয়ে ইন্টারন্যাশনাল স্কুল, গ্রিনহিল টিউটরিয়াল, কম্বাইন টিউটরিয়াল, উদ্ভাস কোচিং সেন্টার, সানি হিলস স্কুল অ্যান্ড কলেজ, গ্লোরিয়াস স্কুল অ্যান্ড কলেজ, ক্যাডেট একাডেমি, রকিবুল ইসলাম অনার্স কোচিং। এদের মধ্যে গেটওয়ে ইন্টারন্যাশনাল স্কুল, সানি হিলস স্কুল অ্যান্ড কলেজ ও গ্লোরিয়াস স্কুল অ্যান্ড কলেজ স্কুলের নামে কোচিং চালিয়ে আসছিলো।

এসব কোচিং সেন্টার এখন থেকে আর কোনো কার্যক্রম পরিচালনা করতে পারবে না জানিয়ে সাইদুর রহমান বলেন, এসব কোচিং সেন্টার সিটি করপোরেশনের অনুমতি ছাড়াই নিজেদের পরিচিত তুলে ধরতে নগরজুড়ে ফেস্টুন লাগিয়ে সৌন্দর্য বিঘ্নিত করছে। তাছাড়া সিটি করপোরেশন নির্ধারিত কর পরিশোধও করতে পারেনি বিধায় মিউনিসিপাল অ্যাক্ট ১৯৮৬ (৭৪ ) ধারায় সিটি করপোরেশন কর তহবিল আদেশ ২০১৬ এর ২৯৯ (চ) এর ব্যতয় ঘটিয়েছে। যে কারণে তাদের লাইসেন্স বাতিল করা হয়েছে।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *