রাউজানে ট্রাক-অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে আহত-৩

রাউজান উপজেলা সংবাদদাতা: রাউজানে ট্রাক-সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ৫জন। শুক্রবার ভোর ৪টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের জানালী হাট এলাকায় মর্মান্তি এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের মোহাম্মদ ইলিয়াছের পুত্র সিএনজি চালক মো. রাশেদ ও একই ইউনিয়নের এয়াছিননগর ফকিরটিলা এলাকার মো. ওায়হান। একজনে পরিচয় পাওয়া যায়নি। দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে। জানা যায়, শুক্রবার জানালী হাট এলাকায় একটি যাত্রীবাহি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১১-৪৫৫৩)’র সঙ্গে চট্টগ্রামমুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-০৮৪৬)’র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে চালক ও যাত্রীরা আটকা পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এক প্রত্যক্ষদর্শী বলেন, ব্রীকফিল্ড থেকে লাকড়ী আনলোড করে চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক চালিয়ে যাওয়ার সময় জানালী হাট এলাকায় রং সাইটে (চট্টগ্রাম-রাঙামাটি সড়কের উত্তর পার্শ্বে) গিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রীরা আটকা পরে। চালক ও সামনে থাকা এক যাত্রীসহ ৩জনের অবস্থা গুরুতর বলেও জানান তিনি। সিএনজি চালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। ট্রাকটি সড়কের পাশের জমিতে নিচে নেমে যায়।
এই প্রসঙ্গে রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, খবর পাওয়া মাত্র হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি। সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকটি ক্রেন দিয়ে তুলে জব্দ করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *