কাশেম ড্রাইসেলসের ৩৬তম বার্ষিক সাধারণ সভায় ১৮% স্টক ডিভিডেন্ড ধার্য

১৪ই ডিসেম্বর ২০১৭: আজ রাজধানীর রাওয়া ক্লাবে অনুষ্ঠিত হয়ে গেলো কাশেম ড্রাইসেলস লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা। কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের সভাপতিত্ত্বে¡ সভায় উপস্থিত ছিলেন কাশেম ড্রাইসেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তাসভীর উল ইসলাম, পরিচালক ড. রেয়ান আনিস ইসলাম, নাফিসা কাশেম, সামিদ কাশেম ও তারিক আবুল আলাসহ প্রতিষ্ঠানের শেয়ার হোল্ডার এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সভায় ২০১৬-১৭ বছরের ট্যাক্স পূর্ব নেট প্রোফিট ১২৭.৫৬ মিলিয়ন টাকা এবং ইপিএস ২.১৫ টাকা হিসেবের প্রেক্ষিতে সর্বসম্মতিক্রমে ১৮% স্টক ডিভিডেন্ড ধার্য করা হয়।
৩৬তম বার্ষিক সাধারণ সভায় জানানো হয় কাশেম ড্রাইসেলস লিমিটেড গত কয়েক দশকে ড্রাইসেল উৎপাদন ছাড়া আরও বেশ কিছু পণ্য ও সেবা উৎপাদন এবং সরবরাহ করে আসছে। সম্প্রতি বাংলাদেশে প্রথম কম্প্রেসডটিনক্যান উৎপাদন কারখানা প্রতিষ্ঠা করেছে এবং এরোসল স্প্রে উৎপাদন কারখানায় পরীক্ষামূলক উৎপাদন শুরু হয়েছে। এ ধরণের নানা ব্যবসায়ে সম্প্রসারণের প্রেক্ষিতে কোম্পানির পরিচালনা পর্ষদ মনে করে কাশেম ড্রাইসেলস লি. নামে ব্যবসা পরিচালনা করা এখন আর যক্তিযুক্ত নয়। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তাসভীর উল ইসলাম সভায় ঘোষণা দেন যে কোম্পানির নাম পরিবর্তিত হয়ে এখন হবে “কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড”। ৩৬তম বার্ষিক সভায় আগত শেয়ারহোল্ডার এবং অতিথিবৃন্দ এই ঘোষণাকে স্বাগত জানান।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *