Breaking News
Home / জীবনযাপন / বৃহত্তর ফরিদপুর সমিতি, চট্টগ্রাম এর নতুন অফিস উদ্বোধন

বৃহত্তর ফরিদপুর সমিতি, চট্টগ্রাম এর নতুন অফিস উদ্বোধন

বৃহত্তর ফরিদপুর সমিতি, চট্টগ্রাম এর নতুন অফিস উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি,সিটিজিট্রিবিউন, চট্টগ্রাম:
বৃহত্তর ফরিদপুর সমিতি, চট্টগ্রাম, (ফরিদপুর, শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, ও রাজবাড়ি ) তাদের জীবনমান উন্নয়ন ও একে অপরের পাশাপাশি থাকার উদ্দেশ্যে সমতা, ঐক্য ও সেবা স্লোগানকে সামনে রেখে ১৯৯৬ সালে চট্টগ্রাম জেলা সমাজসেবা থেকে রেজিষ্ট্রেশন করে যাত্রা শুরু করে বৃহত্তর ফরিদপুর সমিতি, চট্টগ্রাম। যার নম্বর: চট্টঃ১৯২২/৯৬ । গত শুক্রবার সন্ধ্যা (৩০ শে ডিসেম্বর ২২)সন্ধ্যা ৭টায় ডবলমুরিংস্থ চৌমুহনী, পাঠানটুলী রোড, হাফেজ প্লাাজার চতুর্থ তলায় কোরআন তেলওয়াত, মিলাও মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে মানবিক এই বৃহত্তর ফরিদপুর সমিতি, চট্টগ্রাম এর নতুন অফিস উদ্বোধন করা হয়। সমিতির সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ উপস্থিত থাকতে না পারাতে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সমিতির নতুন অফিস উদ্বোধন করেন। পরবর্তিতে উপস্থিত সমিতির সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা, হাবিবুর রহমান ঢালী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন খান, এবাইদুল হক লুলু সহ সংগঠনের উপদেষ্টা, সহ সভাপতিসহ সকল সম্পাদকমন্ডরী একসাথে উদ্বোধনী অনুষ্ঠানের ফিতা কাটেন। মোহাম্মদ সেলিম ভূঁইয়ার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ঢালি।

স্বাগত বক্তব্যে সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য, ইতিহাস, ভবিষ্যতে করণীয় বিষয়ে তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন খান। দিক দির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সংগঠনের উপদেষ্টা এবাইদুল হক লুলু, মাসুদ আলী দেওয়ান, সৈয়দ মফিজুর রহমান।

এছাড়াও বক্তব্য প্রদান করেন সংগঠনের সহ সভাপতি লুৎফুর রহমান, মোঃ মারুফ শিকদার। আলোচনায় বক্তব্য দেন সহ সাধারণ সম্পাদক কাজি খায়রুল বাসার মিল্টন, কাজি নাজির উদ্দিন। সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল কবির বাচ্চু, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ অলিউল হাসান, অর্থ সম্পাদক শেখ বজলুর রশীদ, দপ্তর সম্পাদক আব্দুল হান্নান মোল্লা, ক্রীড়া সম্পাদক শামসুল আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ পান্নু সরদার, কার্যকরি সদস্য কাজী জাকারিয়া পিন্টু। প্রথমে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ফরিদা পারভীন। বক্তারা বলেন, যেহেতু এটি একটি সামাজিক, অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন তাই আমাদের সকলকে এক ও অভিন্ন উদ্দেশ্যে ঐক্যবদ্ধ থাকতে হবে। একে অপরের খোঁজ খবর নিতে হবে। সুখে দুঃখে একে অন্যের পাশে দাঁড়াতে হবে। চট্টগ্রামে বসবাসরত বৃহত্তর ফরিদপুর বাসির কল্যাণের সাথে সাথে সকল মানবতার কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা । কারী মোঃ নুর ইসলাম এর পরিচালনায় খতমে কোরআন, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান পরিচালিত হয় এবং এরপর অনুষ্ঠান সম্পন্ন হয়।

About Ashiq Arfin

Check Also

১২ অক্টোবরে হিজড়া জনগোষ্ঠীদের নিয়ে নাট্যাধার প্রযোজনা “শিখন্ডীকথা”র ৭৯তম মঞ্চায়ন

১২ অক্টোবরে হিজড়া জনগোষ্ঠীদের নিয়ে নাট্যাধার প্রযোজনা “শিখন্ডীকথা”র ৭৯তম মঞ্চায়ন নিজস্ব প্রতিবেদক :দেশের অন্যতম তরুণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *