Breaking News
Home / জাতীয় / হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় সেনাবাহিনী প্রধান অসহায় ও দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সহায়তা

হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় সেনাবাহিনী প্রধান অসহায় ও দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সহায়তা

হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় সেনাবাহিনী প্রধান কর্তৃক অসহায় ও দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং ব্রাহ্মণবাড়িয়ায় সেনাবাহিনী পরিচালিত বিনামূল্যে চিকিৎসা সহায়তা ক্যাম্প পরিদর্শন

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা,০২ জানুয়ারি ২০২২ :

 

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ , এসবিপি , ওএসপি , এনডিইউ , পিএসসি , পিএইচডি , আজ রবিবার ( ০২-১-২০২২ ) ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় ৪০০ জন স্থানীয় গরীব ও দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং স্থানীয় অসহায় মানুষদের জন্য কুমিল্লা সেনানিবাসের ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্স কর্তৃক পরিচালিত চলমান বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের কার্যক্রম পরিদর্শন করেন ।

কুমিল্লা সেনানিবাসের বিশেষজ্ঞ দল দিনব্যাপী মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ১০০০ জন অসহায় মানুষকে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করেন ।পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান বলেন , ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরণের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে ।

এ সময় সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন । সেনাবাহিনী প্রধান শাহবাজপুর এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার , কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মো : জাহাঙ্গীর হারুন , এসজিপি , এনডিসি , এএফডব্লিউসি , পিএসসি ।

এর আগে , সকালে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ , এসবিপি , ওএসপি , এনডিইউ , পিএসসি , পিএইচডি ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট অঞ্চল পরিদর্শনকালে হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জের শিবপাশা এলাকায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ।

উক্ত অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধানের সাথে জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া মেজর জেনারেল হামিদুল হক , এনএসডব্লিউসি , পিএসসি , সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ , এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জাতীয় ও স্থানীয় প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য , সেনাবাহিনী প্রধানের দিক – নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ সেনাবাহিনী শীত মৌসুমে বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ নানাবিদ জনসেবামূলক কাজ পরিচালনা করছে ।

সেনাবাহিনীর এধরনের জনসেবামূলক কার্যক্রম দুস্থ ও অসহায় মানুষদের শীতের প্রকোপ থেকে রক্ষা করতে বিশেষ ভূমিকা রাখছে ।

 

About Ayaz Ahmed

Check Also

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) নয় সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) নয় সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী সিটিজিট্রিবিউন: বান্দরবান: পাহাড়ে অভিযান চালিয়ে সশস্ত্র গোষ্ঠী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *