Breaking News
Home / আইন বিচার / হত্যা,অস্ত্র ও মাদক মামলার আসামী ও শীর্ষ সন্ত্রাসী দেলোয়ার গ্রেফতার,গুলিভর্তি ম্যাগাজিনসহ বিদেশী পিস্তল উদ্ধার৷র‍্যাব-১১

হত্যা,অস্ত্র ও মাদক মামলার আসামী ও শীর্ষ সন্ত্রাসী দেলোয়ার গ্রেফতার,গুলিভর্তি ম্যাগাজিনসহ বিদেশী পিস্তল উদ্ধার৷র‍্যাব-১১

ডেমরা হতে হত্যা,অস্ত্র ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ও শীর্ষ সন্ত্রাসী দেলোয়ার গ্রেফতার৷ ১০ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ বিদেশী পিস্তল উদ্ধার৷র‍্যাব-১১

 

সিটিজি ট্রিবিউন ঢাকা নারায়ণগঞ্জ;

 

নারায়ণগঞ্জে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৯ ফেব্রুয়ারি ২০২২ রাতে ডিএমপি’র ডেমরা থানাধীন ডগাইর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে একাধিক হত্যা, অস্ত্র ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এবং শীর্ষ সন্ত্রাসী মোঃ দেলোয়ার হোসেন (৩৯),কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ম্যাগাজিন ভর্তি ০১টি বিদেশী পিস্তল, ০৭ রাউন্ড তাজা কার্তুজ, ০৩ রাউন্ড ব্লাঙ্ক কার্তুজ, ০২টি মোবাইল ও ০১টি মোটর সাইকেল উদ্ধার করা করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ দেলোয়ার হোসেন এর স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলায় হলেও দীর্ঘদিন যাবৎ সে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিল। সে একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী।

অবৈধ অস্ত্র প্রদর্শন করে সে চাঁদাবাজি, ডাকাতি এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। নিরীহ মানুষকে হত্যা করতে সে এতটুকু দ্বিধা করতো না। এই ভয়ঙ্কর সন্ত্রাসীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেত না।

নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। সে একাধিক হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী হলে সে কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।

এরই পরিপ্রেক্ষিতে র‍্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল অবৈধ অস্ত্রধারী ভয়ঙ্কর সন্ত্রাসী ও একাধিক হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ দেলোয়ার হোসেনকে আইনের আওতায় নিয়ে আসার জন্য কঠোর গোয়েন্দা নজরদারী শুরু করে।

পরবর্তীতে গত ১৯ ফেব্রুয়ারি ২০২২ রাতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ডিএমপি’র ডেমরা থানাধীন ডগাইর বাজার এলাকায় উক্ত আসামীকে সনাক্তপূর্বক অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *