Breaking News
Home / জাতীয় / সেনাবাহিনী প্রধান, টাংগাইলের ঘাটাইলে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

সেনাবাহিনী প্রধান, টাংগাইলের ঘাটাইলে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

সেনাবাহিনী প্রধান, টাংগাইলের ঘাটাইলে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা,১১ জানুয়ারি ২০২২ :

 

বাংলাদেশে সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়া কর্তৃক টাংগাইল জেলার ঘাটাইল উপজেলার সাগরদীঘিতে আজ মঙ্গলবার ( ১১-১-২০২২ ) দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ , এসবিপি , ওএসপি , এনডিইউ , পিএসসি , পিএইচডি ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শনকালে ৫০০ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং স্থানীয় জনসাধারনকে চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইন এর কার্যক্রম পরিদর্শন করেন ।

 

বাংলাদেশ সেনাবাহিনী , দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ , দরিদ্র অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদান , বিনামূল্যে ঔষধ বিতরণ , চোখের ছানি এবং অন্যান্য অপারেশনসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে ।

এরই ধারাবাহিকতায় ১৯ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন এর অংশ হিসেবে টাংগাইল জেলার সাগরদীঘি এলাকার বড় চাওনা কুতুবপুর ডিগ্রী কলেজ মাঠে সেনাবাহিনী কর্তৃক ৫০০ জন অসহায় , দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয় ।

 

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শেষে সেনাবাহিনী প্রধান বলেন , শীতবস্ত্র বিতরণ ছাড়াও সেনাবাহিনীর মেডিকেল টিম বিনামূল্যে মানুষের স্বাস্থ্যসেবা ও গবাদি পশুর চিকিৎসা প্রদান করছে । তিনি আরও বলেন , ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে । বাংলাদেশ সেনাবাহিনী সুখে দুঃখে সকল সময়ে দেশ এবং দেশের মানুষের পাশে থেকে যেকোনও প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগ করতে সর্বদা প্রস্তুত রয়েছে ।

যেকোনও দূর্যোগে আমরা আমাদের সামর্থ্যের মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধ পরিকর । সেনাবাহিনী প্রধানের উক্ত পরিদর্শনকালে , জিওসি , আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড ( আর্টর্ডক ) লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান , ওএসপি , এসইউপি , এএফডব্লিউসি , পিএসসি ; জিওসি , ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া , মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন , এডব্লিউসি , পিএসসি ; ভাইস চ্যান্সেলর ( ভিসি ) , বিইউপি মেজর জেনারেল মো : মোশফেকুর রহমান , এসজিপি , এসইউপি , এনডিসি , পিএসসি ; মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স ( এমজিও ) মেজর জেনারেল মো : আবু সাঈদ সিদ্দিক , এসইউপি , এসপিপি , এএফডব্লিউসি , পিএসসি , পিএইচডি ; সিনিয়র ডাইরেক্টিং স্টাফ , এসডিএস ( আমি ) , ন্যাশনাল ডিফেন্স কলেজ ( এনডিসি ) মেজর জেনারেল এ কে এম আমিনুল হক , এনডিসি , এএফডব্লিউসি , পিএসসি ; কমান্ড্যান্ট , স্কুল অব ইনফ্যান্ট্রি এন্ড ট্যাকটিকস ( এসআইএন্ডটি ) মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী , ওএসপি , এসজিপি , এনডিসি , পিএসসি , এমফিল এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

সেনাবাহিনীর এ ধরনের জনসেবামূলক কার্যক্রম দুঃস্থ ও অসহায় মানুষদের শীতের প্রকোপ থেকে রক্ষা করতে বিশেষ ভূমিকা রাখছে ।

About Ayaz Ahmed

Check Also

বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটিজিট্রিবিউন: ঢাকা: বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *