Breaking News
Home / জাতীয় / সেনাবাহিনী প্রধান কর্তৃক গাইবান্ধার সুন্দরগঞ্জে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

সেনাবাহিনী প্রধান কর্তৃক গাইবান্ধার সুন্দরগঞ্জে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

সেনাবাহিনী প্রধান কর্তৃক গাইবান্ধার সুন্দরগঞ্জে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা , ৩০ ডিসেম্বর ২০২১ :

 

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ , এসবিপি , ওএসপি , এনডিইউ , পিএসসি , পিএইচডি আজ বৃহস্পতিবার ( ৩০-১২-২০২১ ) ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর অঞ্চল পরিদর্শনকালে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন ।

সেনাবাহিনী প্রধানের নির্দেশে প্রতি বছরের ন্যায় এবছরও শীত মৌসুমে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ নানাবিধ জনসেবামূলক কাজ পরিচালনা করছে সেনাবাহিনী ।

এরই ধারাবাহিকতায় ৬৬ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন শেষে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার বৈদ্যনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সেনাবাহিনী প্রধান স্থানীয় হতদরিদ্র ৫০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বলেন , শীতবস্ত্র বিতরণ ছাড়াও সেনাবাহিনীর মেডিকেল টিম বিনামূল্যে মানুষের স্বাস্থ্যসেবা ও গবাদি পশুর চিকিৎসা প্রদান করছে । তিনি আরও বলেন , ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে ।

রংপুর অঞ্চল পরিদর্শনকালে সেনাবাহিনীর প্রধানের সাথে জিওসি , ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল মো : ফয়জুর রহমান , এসজিপি , এনডিসি ,

এএফডব্লিউসি , পিএসসি এবং সেনাবাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

 

About Ayaz Ahmed

Check Also

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি   সিটিজিট্রিবিউন: ঢাকা: সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ যাত্রী নিহত হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *