Breaking News
Home / বিনোদন / সৃজিত, পরমব্রতর পরে কোভিডের কবলে স্বস্তিকা, আক্রান্ত ‘বিজয়ার পরে’র পরিচালকও

সৃজিত, পরমব্রতর পরে কোভিডের কবলে স্বস্তিকা, আক্রান্ত ‘বিজয়ার পরে’র পরিচালকও

সৃজিত, পরমব্রতর পরে কোভিডের কবলে স্বস্তিকা,

আক্রান্ত ‘বিজয়ার পরে’র পরিচালকও

সিটিজিট্রিবিউন: ‘ টলিউডে ক্রমশ বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। পাশাপাশি, সুস্থও হয়ে উঠেছেন অনেকেই। বুধবার সংক্রমণ তালিকায় নতুন সংযোজন স্বস্তিকা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই খবর। বরাবরই নিজেকে নিয়ে রসিকতা করতে ভালবাসেন। সেই সুরের ছোঁয়া তাঁর লেখনিতেও। কিছুটা যেন স্বস্তির শ্বাসও! ‘মৃন্ময়ী’ জানিয়েছেন, এ বারেও যাদের হচ্ছে না, ‘তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচি লিস্টে নেই! তার পরেই যমের সঙ্গে অভিনেত্রীর কাল্পনিক কথোপকথন।’ যম তাঁকে জিজ্ঞেস করেছেন, ‘আর ইউ এ কো-ভার্জিন?’ উত্তরে স্বস্তিকা যেন গর্বের সঙ্গে জানিয়েছেন ‘নেগেটিভ স্যর!’

স্বস্তিকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল আনন্দবাজার অনলাইন। ফোনে অধরা নায়িকা। কথা বলেছেন তাঁর সহকারী সৃষ্টি। তাঁর কথায়, ‘‘স্বস্তিকা নিজেই যতটুকু জানানোর জানিয়ে দিয়েছেন। এর বাইরে তাঁর আর কিছুই বলার নেই। মঙ্গলবার কোভিড টেস্ট হয়েছে। বুধবারে রিপোর্ট পেয়েই সবাইকে জানিয়েছেন। তবে ভাল আছেন তিনি।’’ চলতি বছরে স্বস্তিকা ব্যস্ত অভিজিৎ শ্রী দাসের প্রথম ছবি ‘বিজয়ার পরে’-তে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন মীর আফসার আলি। বারুইপুরের রাজবাড়িতে ছবির শ্যুট হয়েছে অনেকটাই। সেই শ্যুটে উপস্থিত ছিল আনন্দবাজার অনলাইন। পরিচালক জানিয়েছেন, গত ৫ দিন ধরে ইউনিটের অধিকাংশ জনই কম-বেশি অসুস্থ। সংক্রমিত তিনি নিজেও। সেই কারণে নিজের বাড়ি শিলিগুড়িতে ফিরে গিয়েছছেন। প্রথম দিকে আক্রান্ত হয়েছিলেন মমতা শঙ্কর। যদিও মীর নেগেটিভ।

স্বস্তিকার অসুস্থতার খবর পেয়েছেন অভিজিৎ। করোনা আবহে ছবির শ্যুটিং কত দূর করতে পেরেছেন? নব্য পরিচালকের কথায়, ‘‘বড় অংশের শ্যুট আমরা সেরে ফেলতে পেরেছি। রাজবাড়ি, গঙ্গার ঘাটের শ্যুট প্রায় শেষ। দু’চারটি দৃশ্যগ্রহণ বাকি। অতিমারি একটু কমলে তখন সেটুকুও শেষ করে নেব।’’।প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

সিদ্দিকির ইফতার পার্টিতে গিয়ে মনে হল একটাই ইন্ডাস্ট্রিতে, আমি আর সলমন একসঙ্গে থাকি: ঋতাভরী

সিদ্দিকির ইফতার পার্টিতে গিয়ে মনে হল একটাই ইন্ডাস্ট্রিতে, আমি আর সলমন একসঙ্গে থাকি: ঋতাভরী   …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *