Breaking News
Home / সম্প্রতি সংবাদ / সুন্দরবন এলাকায় নৌকা ডুবির ৯দিন পর নিখোঁজ ১ জেলের লাশ উদ্ধার

সুন্দরবন এলাকায় নৌকা ডুবির ৯দিন পর নিখোঁজ ১ জেলের লাশ উদ্ধার

সুন্দরবন এলাকায় নৌকা ডুবির ৯দিন পর নিখোঁজ ১ জেলের লাশ উদ্ধার

 

সিটিজি ট্রিবিউন খুলনা প্রতিনিধি মোঃ তরিকুল ইসলাম।

 

মোংলা বন্দর সংলগ্ন সুন্দরবনের হারবাড়িয়া এলাকায় নৌকা ডুবির ৯ দিন পর জেলে বিধান হালদার (৫২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (০৬ ফেব্র“য়ারি) সকাল সাড়ে ৯টায় বনের জোংড়া অফিস সংলগ্ন পশুর চ্যানেলে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে। গত ২৮ জানুয়ারী গভীর রাতে সুন্দরবনের মাছর ধরতে যাওয়ার সময় হারবাড়িয়া নামক স্থানে নৌকা ডুবে নিখোঁজ হন জেলে বিধান হালদার।

চাদঁপাই রেঞ্জের বন বিভাগ সুত্রে জানা যায়, মোংলা উপজেলার চিলা ইউনিয়নের হলদিবুনিয়ার গ্রাম এলাকার জেলে বিধান হালদার (৫২) একই এলাকার বিপ্রোজিৎ পোদ্দার (২৭) গত ২৮ জানুযারী সন্ধ্যায় চাদঁপাই রেঞ্জের ষ্টেশন থেকে পারমিট নিয়ে একটি নৌকায় যোগে সুন্দরবনে মাছ ধরতে যান।

যাওয়ার পথে গভীর রাত হওয়ায় কুয়াশায় কিছু না দেখতে পেয়ে বনের হারবাড়িয়া এলাকায় বন্দরের দেশী-বিদেশী জাহাজ বাধার বয়ায় সাথে ধাক্কা লেগে তাদের বহনকৃত নৌকাটি ডুবে দুজনই নদীতে পড়ে যায়।

সাথে থাকা বিপ্রোজিৎ পোদ্দার আহত অবস্থায় সাতার কেটে কিনারে উঠতে পারলেও বিধান হালদার নিখোঁজ হয়। অনেক খোজা খুজি করে পাওয়া যাচ্ছিল না বিধান হালদারকে।

মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, জেলে নিখোঁজের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ, কোস্টগার্ড ও বন বিভাগের সমন্নয় পৃথক টিম উদ্ধার অভিযান চালানো হয়েছিল কিন্ত বিপ্রোজিৎ পোদ্দারকে আহত অবস্থায় উদ্ধার হলেও বিধানকে খুজে পাওয়া যাচ্ছিল না।

রবিবার সকালে অন্য এক জেলে বনের জোংড়া অফিস সংলগ্ন পশুর চ্যানেলে লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

লাশটি আনার জন্য থানা থেকে পুলিশের একটি টিম নদীতে পাঠানো হয়েছে। লাশ নিয়ে আসার পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানে হবে বলে জানায় থানার এ কর্মকর্তা।

 

About Ayaz Ahmed

Check Also

যত জঙ্গি ধরেছি, একজনও মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

যত জঙ্গি ধরেছি, একজনও মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *