Breaking News
Home / সম্প্রতি সংবাদ / সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো বিস্ফোরণে রাঙামাটির ২ ফায়ারসার্ভিস কর্মী নিহত ও এক পুলিশ কনষ্টবল আহত

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো বিস্ফোরণে রাঙামাটির ২ ফায়ারসার্ভিস কর্মী নিহত ও এক পুলিশ কনষ্টবল আহত

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো বিস্ফোরণে রাঙামাটির ২ ফায়ারসার্ভিস কর্মী নিহত ও এক পুলিশ কনষ্টবল আহত

 

সিটিজি ট্রিবিউন  রাঙামাটি প্রতিনিধি 

 

 

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো বিস্ফোরণে রাঙামাটির ২ ফায়ারসার্ভিসকর্মী নিপন চাকমা(৪৬) ও মিঠু দেওয়ান(৪৮) নিহত ও মো. তুহিন নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে।

দূর্ঘটনা-দূর্যোগে সবার আগে সবার পাশে এই শ্লোগান বাস্তবায়নে নিজের জীবন বিসর্জন দিলেন রাঙামাটি শহরের ট্রাইবেল আদাম এলাকার মিঠু দেওয়ান(৪৮)
ও মন্ত্রী পাড়ার বাসিন্দা নিপন চাকমা(৪৬)। এরা দু’জন ফায়ার সার্ভিসকর্মী। একই ঘটনায় আহত হয়েছে রাঙামাটি পুরাতন পুলিশ লাইন এলাকার বাসিন্দা পুলিশ কনস্টেবল মো. তুহিন।

 

সীতাকুণ্ড বিএম কনটেনার ডিপো’র আগুন নেভাতে গিয়ে বিস্ফোরণে নিহত ফায়ার সার্ভিসকর্মী নিপন চাকমা’র বৃদ্ধ পিতা চিত্ত রনজন চাকমা মিডিয়ার সামনে বলেন, আমি আমার ছেলের সাথে আমার জীবনের সব কিছু হারিয়েছি। কি বলব, কি করবো বুঝতে পারছি না।

 

নিহতের স্ত্রী সুমনা দেওয়ান স্থানীয় একটি বেসরকারি স্কুলের শিক্ষিকা, তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমাদের সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি নিপন চাকমা। তাকে ছাড়া এ সংসার কিভাবে চলব জানি না। আমাদের সব স্বপ্ন শেষ হয়ে গেছে। পাশে বসা ছোট মেয়ে ৬ষ্ট শ্রনীর শিক্ষার্থী উন্নতি চাকমা কাঁদছে আর তার বাবাকে খুঁজছে। বড় মেয়ে বাবার শোকে সংজ্ঞাহীন।

অপর নিহত ফায়ার সার্ভিসকর্মী মিঠু দেওয়ানের পারিবারিক অবস্থাও একই।রাঙামাটি জেলা সদরের পুলিশ লাইন এলাকার বাসিন্দা সিপাহী মো. তুহিন’র কর্মক্ষেত্র সীতাকুণ্ড। সেখানে শনিবার রাতে বিএম কনটেইনার ডিপোর অগ্নিকান্ডে উদ্ধার তৎপরতা চালানোর সময় বিস্ফোরণে এক পায়ের গোড়ালি থেকে উড়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছে।

 

রাঙামাটি জেলা ফায়ার সার্ভিসের সাব ষ্ট্যাশন অফিসার ছিদ্দীকুর রহমান বলেন, এখান থেকে ৬ সদস্যের একটি টীম চট্টগ্রামে গেছে। নিহতদের মধ্যে রাঙামাটি জেলার দু’জন ফায়ার সার্ভিসকর্মীও রয়েছে বলে শুনেছি, কিন্তু এখনো বিস্তারিত জানি না।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত দূ’ফায়ার সার্ভিসকর্মীর লাশ রাঙামাটি পৌঁছেনি।

 

About Ayaz Ahmed

Check Also

বিজয়ের মাসে নোয়াখালীতে “সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’র বুক সেলফ বিতরণ

বিজয়ের মাসে নোয়াখালীতে “সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’র বুক সেলফ বিতরণ নিজস্ব প্রতিবেদক :মহান বিজয়ের মাসে নোয়াখালী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *