Breaking News
Home / জাতীয় / সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো পরিদর্শনে বন্দর চেয়ারম্যান :তিন সদস্যের তদন্ত কমিটি

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো পরিদর্শনে বন্দর চেয়ারম্যান :তিন সদস্যের তদন্ত কমিটি

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো পরিদর্শনে বন্দর

চেয়ারম্যান :তিন সদস্যের তদন্ত কমিটি

সিটিজিট্রিবিউন: সীতাকুণ্ডের শীতলপুর এলাকায় বেসরকারি বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণস্থল পরিদর্শন করেছেন বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহান।  রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে তিনি সীতাকুণ্ডের উদ্দেশ্যে রওনা হন। এদিকে এই ঘটনায় বন্দর ্ও এনবিআরের সমন্ময়ে তিন সদষ্যের কমিটি গঠন করা হয়েছে।

 

বন্দর চেয়ারম্যানের সঙ্গে ছিলেন বন্দরের সদস্য (হারবার ও মেরিন), পরিচালক (পরিবহন) ও পরিচালক (নিরাপত্তা)। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর সচিব মো. ওমর ফারুক।

কনটেইনার ডিপোতে শনিবার (৪ জুন) রাতে আগুন লাগার পর রাত ১১টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। ডিপোতে এখনও আগুন জ্বলছে। শোনা যাচ্ছে বিস্ফোরণের শব্দও। ফায়ার সার্ভিসসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। সকাল ৮টার দিকে দুটি মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। ঘটনাস্থলে র‌্যাব-পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন রয়েছেন।

চট্টগ্রাম কাস্টম হাউসের কমিশনার মো. ফখরুল আলম বলেন, বিএম ডিপোর ঘটনা তদন্তে টার্মিনাল ম্যানেজারকে প্রধান করে ৩ সদস্যের একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে ৩ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

মেট্রোরেলে চড়লেই বুঝবেন মানুষ কত খুশি: অর্থমন্ত্রী

মেট্রোরেলে চড়লেই বুঝবেন মানুষ কত খুশি: অর্থমন্ত্রী   সিটিজিট্রিবিউন:  ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেল্টা প্ল্যান-২১০০ যেটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *