Breaking News
Home / আইন বিচার / সিলেট জালালাবাদ থানায় হতে ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট জালালাবাদ থানায় হতে ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট জালালাবাদ থানায় হতে ঝুলন্ত লাশ উদ্ধার

 

সিটিজি ট্রিবিউন;

 

সিলেট নগরীতে  ১২/০২/২০২২ তারিখ রাত অনুমান ০৮:৩৯ ঘটিকার পূর্ববর্তী যেকোন সময় জালালাবাদ থানা এলাকা হতে অনুমান ০২ কি:মি: দক্ষিণ পূর্ব দিকে মাহমুদাবাদ আবাসিক এলাকাস্থ ইশ্রাফিল মাস্টার নামীয় টিনসেড কলোনীর দক্ষিণ পাশের রুমে।

মোঃ ইশ্রাফিল(৪৮) ১২/০২/২০২২ তারিখ রাত অনুমান ০৯;২৫ ঘটিকার সময় মোবাইল ফোনে জানান যে, ঘটনাস্থল অত্র জালালাবাদ থানাধীন মাহমুদাবাদ আবাসিক এলাকাস্থ ইশ্রাফিল মাস্টার নামীয় তাহার টিনসেড কলোনীতে একজন অজ্ঞাতনামা লোক গলায় ফাঁস লাগাইয়া মৃত্যুবরণ করিয়াছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে রাত্রীকালীন সিয়েরা-২১ পার্টির অফিসার এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ আমি নিজে ঘটনাস্থলে উপস্থিত হই। অতঃপর ঘটনাস্থল অত্র জালালাবাদ থানাধীন মাহমুদাবাদ আবাসিক এলাকাস্থ ইশ্রাফিল মাস্টার নামীয় সংবাদদাতার টিনসেড কলোনীর দক্ষিণ পাশের একটি কক্ষ ভিতর হইতে দরজা লাগানো দেখিয়া উপস্থিত কলোনীর মালিক, কেয়ারটেকার সহ অন্যান্য লোকজনের সহায়তায় রুমের দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করি।

অতঃপর দেখতে পাই অজ্ঞাতনামা (২৫) বছরের পুরুষ গলায় রশি দ্বারা ঘরের কাঠের তীরের সাথে ঝুলন্ত মৃত অবস্থায় রহিয়াছে। তখন উপস্থিত লোকজনের সহায়তায় সঙ্গীয় এসআই(নিরস্ত্র) মোঃ রফিকুল ইসলাম অজ্ঞাতনামা মৃত ব্যক্তির ঝুলন্ত লাশ নীচে নামিয়ে সুরতহাল প্রস্তুত করে মৃত দেহের ময়না তদন্ত করার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বর্তমানে উক্ত মৃত অজ্ঞাতনামা (২৫) বছরের পুরুষ ব্যক্তির লাশ ওসমানী মেডিকেল কলেজ এর হাসপাতালের হিমাগারে রহিয়াছে।

উক্ত ঘটনার বিষয়ে কলোনীর মালিক, কেয়ারটেকার সহ উপস্থিত লোকজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ১২/০২/২০২২ তারিখ রাত অনুমান ০৮:৩৯ ঘটিকার পূর্ববর্তী যেকোন সময় অজ্ঞাতনামা (২৫) বছরের পুরুষ ব্যক্তি গলায় ফাঁসি দিয়া মৃত্যুবরণ করিয়াছে।

অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করার জন্য ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ সহ আনুসাঙ্গিক অন্যান্য আলামত সংগ্রহ করার জন্য সিআইডি ও পিবিআই সংস্থাকে সংবাদ প্রেরণ করা হইয়াছে।

উক্ত বিষয়ে ঘটনাস্থল কলোনীর মালিক সংবাদদাতা থানায় একটি অপমৃত্যুর সংবাদ প্রদান করিলে জালালাবাদ থানার অপমৃত্যু মামলা রুজু করা হইয়াছে।

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *