Breaking News
Home / রাজনীতি / সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

আশিক আরেফিন, সিটিজি ট্রিবিউন :

দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ বন্যায় ভাসছে সিলেট-সুনামগঞ্জসহ সিলেট বিভাগের বেশ কয়েকটি জেলা। বলা হচ্ছে, ১২২ বছরের মধ্যে এরকম বন্যা দেখেনি সিলেটবাসী। সিলেটের বন্যার্ত মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে মানবিক সহায়তা নিয়ে সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন।বৃহস্পতিবার (২৩ জুন)বন্যা  কবলিত জেলার ছাতক  ও দোয়ারা উপজেলার চাঁনপুর, ছনুয়া, জালালীর চর, চর মহল্লা, ইউনিয়নে  বন্যায় ক্ষতিগ্রস্ত মধ্যে ত্রাণ বিতরণ করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। এ সময় তিনি নৌকায় অবস্থান করে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন এবং তাদের খোঁজ-খবর নেন।

প্রায় তিন শতাধিক পরিবারের প্রতি ঘরে ঘরে পৌঁছে দেওয়া ত্রাণ সামগ্রীর মধ্যে  ছিল শুকনো খাবার, (মুড়ি, চিড়া, টোস্ট বিস্কুট, চানাচুর, চিনি, পেঁয়াজ,গুড়, লব্ন, মোমবাতি, গ্যাস লাইটার, বিশুদ্ধ পানি ৫ লিটার, খাবার স্যালাইন,পানি বিশুদ্ধকরণ টেবলেট), সহ বিভিন্ন উপকরণ।

কর্মসূচিত উপস্থিত ছিলেন স্থানীয় যুবলীগ নেতা জসিম উদ্দিন, মাহবুবুর রহমান রুয়েল, সুনুর হাছান, ফয়জুল ইসলাম ফজল।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা রায়হান নেওয়াজ সজীব, মোঃ ইসমাইল, ইমতিয়াজ সুমন, ফরহাদ আবদুল্লাহ, মোঃ সরোয়ার, মোঃ আজাদ, তারিকুল ইসলাম টারজান, আলী নুর, তানভীর বিন হাসান, মারুফুল ইসলাম মারুফ, জাবেদ, সাজ্জাদ হোসেন, আরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা মোঃ জালাল উদ্দিন প্রমুখ।

 

About Ashiq Arfin

Check Also

মানুষ খেতে পারছে। একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের

মানুষ খেতে পারছে। একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের সিটিজিট্রিবিউন: দেশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *