Breaking News
Home / বিনোদন / সাতপাক ঘুরবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! খুব তাড়াতাড়ি বিয়ের তারিখ ঘোষণা হবে

সাতপাক ঘুরবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! খুব তাড়াতাড়ি বিয়ের তারিখ ঘোষণা হবে

সাতপাক ঘুরবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! খুব তাড়াতাড়ি বিয়ের তারিখ

ঘোষণা হবে

সিটিজিট্রিবিউন: বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। ৯০ দশকে যে দু’জনকে কাছাকাছি আসতে দেখলেই দর্শকমন শিহরিত হত, আজ তাঁরাই শুভদৃষ্টি সারতে চলেছেন৷ সেই প্রসেনজিৎ-ঋতুপর্ণা! আর তাঁরা ‘প্রাক্তন’ নন। একে অপরের বর্তমান।

সপ্তাহের প্রথম দিন৷ তার উপরে প্রেম দিবস। সোমবার সকাল সকাল এমন চমক দিলেন টলিউডের দুই শিল্পী। ‘সবিনয় নিবেদন’ লেখা বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছল মানুষের ফোনে ফোনে। তাতে লেখা, ‘বিগত তিন দশকেরও বেশি সময় একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়।’ চিঠির শেষে আবার যুক্ত হয়েছে, ‘ইতি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত’। বিয়ে সম্পর্কিত যে কোনও তথ্যের জন্য ‘লজ্জা না পেয়ে’ যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে মোহর বা শর্মিষ্ঠাকে। প্রসঙ্গত, প্রসেনজিতের পেশাগত সমস্ত কাজ সামলান মোহর। একই ভাবে ঋতুপর্ণার ম্যানেজার শর্মিষ্ঠা।

পাকা দেখা থেকে বিয়ের সমস্ত দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা। আনন্দবাজার অনলাইন তাঁর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘‘অনেক দিন ধরেই পাত্র-পাত্রী খোঁজা চলছিল। বিয়ের মরশুম, প্রেমের মাস। এর থেকে ভাল দিন আর নেই, এ রকম শুভ সংবাদ সবাইকে জানানোর। খুব শিগগিরি শুভ লগ্ন দেখে বিয়ের তারিখ ঘোষণা হবে।’’ তুন ছবি আসছে বাংলার হিট জুটির। যেখানে বিয়ের পিঁড়িতে বসবে তাঁদের চরিত্ররা। পরিচালনায় সম্রাট। তারই প্রচারে গমগম করছে সোমবার সকাল। কিন্তু এর বেশি কিছু এখন খোলসা করা যাবে না বলে জানিয়ে দিয়েছেন কলাকুশলীরা।।প্রতিবেদন:কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *