Breaking News
Home / আন্তর্জাতিক / সকলের ছেড়ে চলে গেলেন অজানা দেশের উদ্দেশ্যে ভারতের সুরকার বাপী লাউড়।।

সকলের ছেড়ে চলে গেলেন অজানা দেশের উদ্দেশ্যে ভারতের সুরকার বাপী লাউড়।।

সকলের ছেড়ে চলে গেলেন অজানা দেশের উদ্দেশ্যে ভারতের সুরকার বাপী লাউড়।।

মনোয়ার ইমাম সিটিজিট্রিবিউনঃ

গতকাল রাত ১১.৪৫,মিনিটে, ভারতের প্রখ্যাত সুরকার বাপী লাইড়ী সকলের ছেড়ে চলে গেলেন। তার মৃত্যু কালে বয়স হয়েছিল ৬৯,বৎসর। গতকাল যখন ভারতের মহারাষ্ট্রের বোম্বাই হাসপাতালে মৃত্যু হয়।তখন খবর টি ছড়িয়ে পড়লে বোম্বাই বলিউড চলচ্চিত্র জগতের সব নায়ক ও নায়িকা এবং সুরকার ছুটে আসেন হাসপাতালে। তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবং ভারতের সরাস্ট্রমন্ত্রী অমিত শাহ এবং ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতি শ্রীমতী সোনিয়া গান্ধী এবং পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দিল্লির মুখ্যমন্ত্রী শ্রী অরবিন্দ কেজরিওয়াল। এবং ভারতের শিবসেনা প্রধান ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ভব ঠাকুর সহ বিভিন্ন রাজনৈতিক ও চলচ্চিত্র জগতের নায়ক ও নায়িকারা। ছুটে আসেন শাহরুখ খান সানি দেওয়াল সলমন খান অক্ষয় কুমার ও জয়া প্রথা অজয় দেবগন ছাড়া বহু চলচ্চিত্র শিল্পের সাথে যুক্ত মানুষ জন। তাকে রাস্ট্রীয় মর্যাদা দিয়ে শেষ বিদায় জানানো হবে।

বাপী লাইড়ী ভারতের সরকারের পদ্মশ্রী ও পদ্মভূষণ সহ একাধিক রাস্ট্রীয় সম্মান পেয়েছে। তিনি বাংলা ও হিন্দি ও বিভিন্ন ভাষায় কয়েক হাজার গান রেকর্ড করেছেন। তার মৃত্যুতে ভারতের সুরের জগতে বড় ক্ষতি হয়ে গেছে বলে মনে করা হয়েছে। কিছুদিন আগে ভারতের সুর কোকিল শ্রীমতী লতা মঙ্গেশকর এর মৃত্যু হয়। তার মাস কাটতে না কাটতে আরেক জন সুরের সম্রাটের মৃত্যু খবর আসতে মন ভেঙে পড়েছে ভারতের চলচ্চিত্র জগতের সাথে যুক্ত নায়ক ও নায়িকাদের।।

About Jamir Uddin

Check Also

ইরানের হামলার জবাবে ইসরায়েল যদি ইরানে পাল্টা হামলা চালানোর পরিকল্পনা করে তবে সেই কাজে সাহায্য করবে না ওয়াশিংটন

ইরানের হামলার জবাবে ইসরায়েল যদি ইরানে পাল্টা হামলা চালানোর পরিকল্পনা করে তবে সেই কাজে সাহায্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *