Breaking News
Home / বিনোদন / শাহিদের উপরে বেদম চটেছিলেন করিশ্মা কপূর, দোষ লুকোন ‘কবীর সিংহ’, কেন জানেন?

শাহিদের উপরে বেদম চটেছিলেন করিশ্মা কপূর, দোষ লুকোন ‘কবীর সিংহ’, কেন জানেন?

শাহিদের উপরে বেদম চটেছিলেন করিশ্মা কপূর,

দোষ লুকোন ‘কবীর সিংহ’, কেন জানেন?

সিটিজিট্রিবিউন: পর পর হিট ছবি। বলিউডের ‘চকলেট বয়’ ইদানীং পর্দায় রীতিমতো রাগী যুবক। তাতেই অবশ্য গলে জল তাঁর নায়িকারা, এমনকি বাস্তবের প্রেমিকা, অধুনা স্ত্রী মীরা রাজপুতও। কিন্তু জানেন কি, এখনকার এই রাগী ইমেজের শাহিদ কপূরই এক দিন বেজায় চটিয়ে দিয়েছিলেন আর এক কপূর-কন্যে করিশ্মাকে?

শাহিদ তখনও বলিউডে পা রাখেননি। নায়ক হওয়া ঢের পরের কথা। বলিউডে তখনকার এক নামী নৃত্য পরিচালকের কাছে নাচ শিখছেন। সেই সূত্রেই টুকটাক ছবিতে নাচের দৃশ্যে নায়ক-নায়িকার সঙ্গে পা মেলাতে দেখা যাচ্ছে তাঁকে। সে ভাবেই ‘দিল তো পাগল হ্যায়’ ছবির ‘লে গই, লে গই’ গানটিতে নাচের জন্য ডাক পাওয়া। আশা ভোঁসলের গাওয়া যে গানে শ্যামক দাভরের কোরিওগ্রাফি পরবর্তীতে বুঁদ করে রেখেছিল গোটা একটা প্রজন্মকে।

কিন্তু কে জানত, সেই ফ্লোরেই জুটবে বেদম বকুনি! শ্যুট শুরু হয়েছে। ফ্লোরে করিশ্মা। সঙ্গে শাহিদ-সহ এক ঝাঁক সহশিল্পী। এ দিকে নাচের স্টেপে লাগাতার ছোট্ট ছোট্ট ভুল করে চলেছিলেন শাহিদ। ফলে বাতিল একের পর এক টেক। এবং ফের নতুন করে শ্যুট। একটা নয়, দুটো নয়, মোট পনেরোটা রিটেক দিতে হয়েছিল গানের সেই অংশটি ক্যামেরাবন্দি করতে। করিশ্মা তখন জনপ্রিয় নায়িকা। এতটাই তিতিবিরক্ত হয়েছিলেন যে, রাগে বকাঝকা শুরু করেন রীতিমতো। সটান জানতেও চান, কে এত ভুল করছে নাচের স্টেপে! আর শাহিদ? তিনি তখন ভয়ের চোটে লুকিয়ে পড়েছেন সহশিল্পীর পিছনে! আর জিজ্ঞেস করায় বেমালুম বলে দিয়েছেন, ভুল তিনি নয়, করছেন অন্য কেউ!
পরের দুই দশকে সেই শাহিদই মাতিয়ে দিলেন নায়ক হয়ে! ‘ইশক ভিশক’, ‘জব উই মেট’-এর প্রেমিক, ‘উড়তা পঞ্জাব’-এর মাদকাসক্ত জেদি গায়ক থেকে ‘কবীর সিংহ’ কিংবা ‘পদ্মাবৎ’-এর রাগী নায়ক— অভিনয় থেকে নাচ, সবেতেই মজে গেলেন মহিলাকুল!।প্রতিবেদন:কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *