Breaking News
Home / বিনোদন / লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে

সিটিজিট্রিবিউন: লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। সংবাদ সংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছেন বর্ষীয়ান গায়িকার চিকিৎসক। করোনা আক্রান্ত হওয়ার পর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে। সেখানে আপাতত তাঁর যাবতীয় চিকিৎসা চলছে।এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আগামী ১০-১২ দিন আইসিইউতে থাকবেন ৯২-এর গায়িকা। সর্বক্ষণ তাঁকে কড়া পর্যবেক্ষণে রাখা হচ্ছে। কোভিড এবং নিউমোনিয়ার চিকিৎসা চলছে তাঁর। তবে এখনও পর্যন্ত অক্সিজেন দিতে হয়নি গায়িকাকে। আপাতত তিনি স্থিতিশীল।

করোনা আক্রান্ত হওয়ার পর কিছু মৃদু উপসর্গ দেখা দিয়েছিল লতার। এর পরেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। তাঁর পরিবারের তরফে জানানো হয়েছিল, বাড়তি সাবধানতা অবলম্বনের জন্যই গায়িকাকে আইসিইউ-তে রাখার সিদ্ধান্ত নেওয়া হয় এবং চিকিৎসকরা তাঁকে সুস্থ করে তুলতে কোনও ত্রুটি রাখছেন না।২০১৯ সালের নভেম্বর মাসেও নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন লতা। তখনও ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসার পর ২৮ দিনের মাথায় বাড়ি ফিরেছিলেন তিনি।

লতার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উদ্বিগ্ন ছিলেন তাঁর অনুরাগীরা। তবে গায়িকার ধীরে ধীরে সেরে ওঠার কথা শুনে খানিক আশ্বস্ত তাঁরা।।প্রতিবেদন:কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *