Breaking News
Home / আইন বিচার / র‍্যাব-৭,ও পুলিশের যৌথ অভিযানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে চট্টগ্রামে জাহাঙ্গীর হত্যা মামলার ১ম ও ২য় আসামীঢাকা থেকে আটক

র‍্যাব-৭,ও পুলিশের যৌথ অভিযানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে চট্টগ্রামে জাহাঙ্গীর হত্যা মামলার ১ম ও ২য় আসামীঢাকা থেকে আটক

র‍্যাব-৭, ও পুলিশের যৌথ অভিযানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে চট্টগ্রামে নির্মম ও নৃশংসভাবে ছেলের সামনে পিতা জাহাঙ্গীর হত্যা মামলার প্রথম ও দ্বিতীয় আসামী মোঃ রুবেল ও মোহাম্মদ ইয়াসিন ঢাকা থেকে আটক।

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

গত ১০/১২/২০২১ তারিখ চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা এলাকায় সিএনজি ভাড়াকে কেন্দ্র করে ভিকটিম জাহাঙ্গীর আলম (৪৬) ও সিএনজি চালক মোঃ ইয়াছিন (২৫) এর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিএনজি চালক মোঃ ইয়াছিন লোকজন নিয়ে আসার জন্য তার ভাই মোঃ রুবেল (২৩) কে ফোন করে।

রুবেল ও তার সহযোগী কিশোর গ্যাংয়ের সদস্যরা ঘটনাস্থলে এসে ছেলে মোঃ জানে আলম (১৭) এর সামনে পিতা জাহাঙ্গীর আলমকে (ভিকটিম) নির্মম ও নৃশংসভাবে কোমরের উপরে বাম পাশে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে।

 

পরবর্তীতে ভিকটিমকে তার আত্মীয়স্বজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় এবং গত ১৮ ডিসেম্বর ২০২১ ইং তারিখ আনুমানিক ০৫;০০ ঘটিকায় ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী মোছাঃ নুরতাজ বেগম বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনাটি মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন ও চাঞ্চল্য সৃষ্টি করে। মামলা দায়েরের পর থেকেই র‍্যাব-৭, চট্টগ্রাম আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক ছায়া তদন্ত শুরু করে।

ছায়া তদন্তের এক পর্যায়ে র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদ ও আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে যে, আসামীরা ঢাকা মহানগরীর কমলাপুর রেলস্টেশন এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২১ ডিসেম্বর ২০২১ ইং তারিখ ১;০০ টায় র‍্যাব-৭ ও পুলিশের যৌথ অভিযানে আসামী ১। মোঃ রুবেল (২৩) এবং ২। মোঃ ইয়াছিন (২৫), সর্ব দের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম জাহাঙ্গীর আলম (৪৬) কে নির্মম ও নৃশংসভাবে হত্যার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

About Ayaz Ahmed

Check Also

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *