Breaking News
Home / জাতীয় / মেজর জিয়া ও সহযোগী আকরাম হোসেন বিদেশে গা ঢাকা দিয়েছে

মেজর জিয়া ও সহযোগী আকরাম হোসেন বিদেশে গা ঢাকা দিয়েছে

মেজর জিয়া সহযোগী আকরাম হোসেন বিদেশে গা ঢাকা দিয়েছে

সিটিজিট্রিবিউন: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ব্লগার অভিজিৎ হত্যার মাস্টার মাইন্ড মেজর জিয়া ও সহযোগী আকরাম হোসেন বিদেশে গা ঢাকা দিয়েছে। তাদের আমরা খুঁজছি। এ হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত হয়েছে। আনসারুল্লাহ বাংলা টিমের একটি গ্রুপ এ হত্যাকাণ্ড ঘটনায়। ওই সময় আমাদের দেশে জঙ্গিদের উত্থান হয়েছিল। তবে আমরা তাদের সব কর্মকাণ্ড ব্যর্থ করে দিয়েছি, যোগ করেন মন্ত্রী।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধার ভাস্কর্য উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, এ হত্যার সঙ্গে জড়িত থাকায় পাঁচজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মেজর জিয়া ও আকরামকে আমরা খুঁজছি। কিন্তু তারা অন্য কোনো দেশে গা ঢাকা দিয়েছে বলে আমাদের কাছে যে তথ্য আছে।

ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমদ, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এ সময় আরো উপস্থিত ছিলেন। ।প্রতিবেদন :কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি   সিটিজিট্রিবিউন: ঢাকা: সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ যাত্রী নিহত হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *