Breaking News
Home / খেলাধুলা / মাহমুদউল্লাহদের অনুশীলনে হঠাৎ হেলিকপ্টার, খেলোয়াড়দের মাঝে আতঙ্ক

মাহমুদউল্লাহদের অনুশীলনে হঠাৎ হেলিকপ্টার, খেলোয়াড়দের মাঝে আতঙ্ক

মাহমুদউল্লাহদের অনুশীলনে হঠাৎ হেলিকপ্টার, খেলোয়াড়দের মাঝে আতঙ্ক

সিটিজিট্রিবিউন: চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুশীলন করছিলেন বিপিএলের দল মিনিস্টার ঢাকা। মাঝ মাঠে ক্যাচ প্র্যাকটিস করছিলেন মাহমুদউল্লাহের দল ক্রিকেটাররা। কিন্তু হঠাৎ সেখানে এক হেলিকপ্টারের অবতরণে বন্ধ হয়ে যায় তাদের অনুশীলন। এ সময় ক্রিকেটারদের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক। হেলিকপ্টার নিচে নামতে দেখে দৌড়ে মাঠের সীমানায় চলে আসেন তারা। উড়োযানের পাখা তীব্র বাতাসে ধুলো উড়ছিল পুরো মাঠে। এ সময় খেলোয়াড়রা জার্সি, হাত দিয়ে চোখ-মুখ ঢেকে রাখেন।

এরপরই এমএ আজিজ স্টেডিয়ামের মিডিয়া গেট দিয়ে একটি অ্যাম্বুলেন্স দ্রুত প্রবেশ করে। সেই অ্যাম্বুলেন্স থেকে একজন রোগী নিয়ে ফের উড়াল দেয় হেলিকপ্টারটি।

জানা গেছে, স্থানীয় এক মুমূর্ষু রোগীকে নিতে হেলিকপ্টারটি উড়িয়ে আনা হয়েছিল। মানবিক কারণেই মাঠে নামার অনুমতি দেয় কর্তৃপক্ষ। গত ২১ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সেই রোগী। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।

এ বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন শামীম বলেন, হেলিকপ্টারের মাঠে নামার বিষয়ে আমাদেরকে আগেই জানানো হয়। আমরা ক্রিকেট বোর্ড ও ঢাকা টিমকে বিষয়টি অবহিত করি। কিন্তু এ ক্ষেত্রে পাইলট ভুল করেছে।  তার অবতরণের জন্য পূর্বপাশে জায়গা ঠিক রাখা হয়।  কিন্তু তিনি পশ্চিম পাশে খেলোয়াড়তের অনুশীলনের স্থানে অবতরণ করেন। এ কারণে খেলোয়াড়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ।প্রতিবেদন :কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

খেলাঘর ‘শিশু উৎসব’ সম্পন্ন অসাম্প্রদায়িক, বিজ্ঞানমনস্ক নতুন প্রজন্ম গড়ে তোলার প্রত্যয়

খেলাঘর ‘শিশু উৎসব’ সম্পন্ন অসাম্প্রদায়িক, বিজ্ঞানমনস্ক নতুন প্রজন্ম গড়ে তোলার প্রত্যয় মো:আলাউদ্দীন, সিটিজি ট্রিবিউন, চট্রগ্রাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *