Breaking News
Home / বিনোদন / মাঝে মাত্র দুটো দিন! আর যে তর সইছে না করিনার

মাঝে মাত্র দুটো দিন! আর যে তর সইছে না করিনার

মাঝে মাত্র দুটো দিন! আর যে তর

সইছে না করিনার

সিটিজিট্রিবিউন: চার দেওয়ালের ঘেরাটোপে বন্দি। কারও কাছে যাওয়ার উপায় নেই। কারও আসার পথও পুরোপুরি বন্ধ। করোনা আক্রান্ত করিনা কপূর খান থাকতে পারেননি ছেলে তৈমুরের জন্মদিনেও। আপাতত দিন গুনছেন তিনি। আর আটচল্লিশ ঘণ্টা। তার পরেই কাটবে বন্দিদশা। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত সইফ-পত্নী। অনুরাগীদেরকেও জানিয়েছেন অনুভূতির কথা।

করিনা লিখেছেন, ‘আমরা কি এখনও কোভিড যুগেই বাস করছি? বোঝার চেষ্টা করছি। যাই হোক। ১২ দিন কাটিয়ে ফেলেছি। আর দু’দিন বাকি। সবাই সাবধানে থাকবেন।’

শনিবার শেষ হতে চলেছে করিনার ১৪ দিনের নিভৃতবাস। এর পরেই নির্দ্বিধায় স্বামী এবং দুই পুত্রের কাছে ফিরে যাবেন তিনি। কাছের মানুষদের সঙ্গে নতুন বছরকে আহ্বান করবেন কপূর-কন্যে। কয়েক দিন আগে করিশ্মা কপূরের বাড়িতে ঘরোয়া পার্টিতে সামিল হয়েছিলেন করিনা। সঙ্গে ছিলেন বন্ধু অমৃতা অরোরা এবং মাসাবা গুপ্ত। এর পরে সোনম কপূর এবং রিয়া কপূরের সঙ্গে নৈশভোজেও দেখা যায় তাঁকে। নিন্দকেরা বলছেন, কোভিড সতর্কতা না মেনে নানা জায়গায় যাওয়ার জন্যই আক্রান্ত অভিনেত্রী। তবে এ ধরনের অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন করিনা। বিবৃতি দিয়ে জানিয়েছেন, দুর্ভাগ্যবশত এক জায়গায় নৈশভোজে গিয়ে তিনি আর অমৃতা করোনায় আক্রান্ত হয়েছেন। সেখানেই এক জন ব্যক্তি অসুস্থ ছিলেন। তিনি কাশছিলেন। সম্ভবত সেই ব্যক্তিই এই ভাইরাস ছড়ান।।প্রতিবেদন:কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *