Breaking News
Home / বিনোদন / বিয়ের পিঁড়িতে বসে চিৎকার মৌনীর, সাতপাক ঘুরতে নারাজ বাঙালিনী

বিয়ের পিঁড়িতে বসে চিৎকার মৌনীর, সাতপাক ঘুরতে নারাজ বাঙালিনী

বিয়ের পিঁড়িতে বসে চিৎকার মৌনীর, সাতপাক ঘুরতে

নারাজ বাঙালিনী

সিটিজিট্রিবিউন: সূর্যের আলোয় তিনি মালয়ালী বধূ। আলো পড়তেই তিনি বাঙালি বধূ। কেরল এবং বাংলার সংস্কৃতির মেলবন্ধন ঘটালেন অভিনেত্রী মৌনী রায়। বিয়ে করলেন মালয়ালী প্রেমিক সূরজ নাম্বিয়ারকে। উত্তর গোয়ার একটি রিসর্টে বৃহস্পতিবার সন্ধ্যায় সাতপাক ঘুরলেন তাঁরা। বিয়ে হল বাঙালি রীতিতে। লাল লেহঙ্গা, লাল ওড়নায় ঝলমলে কন্য়ে। কিন্তু শুভদৃষ্টির আগে বিপাকে পড়লেন তিনি।

পিঁড়িতে বসে সাত বার বরের চারদিকে ঘুরতে গিয়ে ভয়ে কাঁটা হয়ে গেলেন মৌনী। তাঁকে পিঁড়িতে বসিয়ে দাদা এবং ভাইয়েরা তাঁকে মণ্ডপে নিয়ে আসার সময়ে মৌনী চিৎকার বলতে থাকেন, ‘‘আমি পড়ে যাব। কেউ সাহায্য করো আমায়।’’ তার ভয় দেখে হাসির রোল ওঠে অতিথিদের মধ্যে।

মৌনীর এক হাত এক ভাইয়ের কাঁধে। অন্য হাত দিয়ে পান পাতায় মুখ ঢেকেছেন তিনি। চারদিকে উলুধ্বনি। উল্লাসের কলরব। তারই মাঝে পিঁড়ি থেকে পড়ে যাওয়ার ভয়ে মৌনী বললেন, ‘‘এক বার ঘুরলেই হবে।’’ ভাইদের উত্তর, ‘‘না না সাত বার ঘুরতে হবে।’’ ‘সাতপাক’-এর কথা শুনে আরও আতঙ্কিত হয়ে গেলেন মৌনী।মৌনী-সূরজের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো নেটমাধ্যমের সর্বত্র। গায়ে হলুদ, মেহেন্দি, নাচের অনুশীলন, সঙ্গীতানুষ্ঠান, মালয়ালী এবং বাঙালি রীতিতে বিয়ে, এমনই বেশ কিছু ভিডিয়ো বারবার দেখছেন ভক্তরা। তা ছাড়া মৌনী এবং তাঁর তারকা-বন্ধুরা বিয়ের অনুষ্ঠানের অন্দরমহলের ঝলকও তুলে আনছেন অনুরাগীদের সামনে।।প্রতিবেদন :কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *