Breaking News
Home / আইন বিচার / বিপুল পরিমাণ গাঁজা,দেশী মদ,বিদেশী মদ ও বিয়ারসহ চার জন গ্রেফতার,র‍্যাব-৯,

বিপুল পরিমাণ গাঁজা,দেশী মদ,বিদেশী মদ ও বিয়ারসহ চার জন গ্রেফতার,র‍্যাব-৯,

বিপুল পরিমাণ গাঁজা,দেশী মদ,বিদেশী মদ ও বিয়ারসহ চার জন গ্রেফতার,র‍্যাব-৯,

 

সিটিজি ট্রিবিউন সিলেট;

 

১৫/০১/২০২২ তারিখ রাত্রী অনুমান ০৯:৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সদর কোম্পানী ( সিলেট ক্যাম্প ) এর একটি আভিযানিক দল সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন নলজুড়ি বাজারের উত্তর পার্শ্বের বিল হতে অভিযান পরিচালনা করে বিদেশী মদ = ১৪৮ বোতল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে ।

সোমেন মজুমদার এএসপি মিডিয়া অফিসার র‍্যাব-৯,সিলেট, জানান,

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে উদ্ধারকৃত আলামত সিলেট জেলার গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে ।১৬/০১/২০২২ তারিখ দিবাগত রাত্রী অনুমান ০১.৫০ ঘটিকার সময় সিপিসি -১ , ( শায়েস্তাগঞ্জ ক্যাম্প , হবিগঞ্জ ) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন ৬ নং শাহজাহানপুর ইউনিয়নের

০৯ নং ওয়ার্ডের তেলিয়াপাড়া হইতে সাতছড়ি গামী পাকা রাস্তার দক্ষিণ পাশে ১৮ নং সেকশন সুরমা চা – বাগানের ভিতর অভিযান পরিচালনা করে ২১ বোতল বিদেশী মদ ও ২৩ পিস বিয়ার পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে ।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে উদ্ধারকৃত আলামত হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে ।১৫/০১/২০২২ তারিখ বিকাল ০৩.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি ২ , ( শ্রীমঙ্গল ক্যাম্প ) এর একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ০১ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের বৌলাছড়া চা বাগান হাসপাতাল লাইনস্থ জনৈক মনো সাঁওতাল – এর বসত বাড়ীর ভিতর হতে ১,০২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার পূর্বক

১। অমল গোয়ালা ( ৩০ ) ও ২। জয় সাঁওতাল ( ২০ ) , দ্বয়কে গ্রেফতার করে । পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে ।

১৬/০১/২০২২ তারিখ দিবাগত রাত্রী ০০.৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিএসসি ( ইসলামপুর ক্যাম্প ) ,সিলেট জানতে পারে যে,এসএমপি – সিলেট এর দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ন চত্তরস্থ হোটেল আলী প্লাজা ( ইউনিক বাস কাউন্টার ) এর সামনে পাঁকা রাস্তার উপর থাকা ‘ ইউনিক ’ বাস , যাহার নং ঢাকা মেট্রো – ব – ১৫-২৪১২ এবং কোচ নং -১২৮২ তে কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য বহন করছে ।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র্যাবের আভিযানিক দল উক্ত স্থানে উপস্থিত হয়ে দুইজন ব্যক্তি ১। মোঃ নাহিদ খান ( ২৪ ) এবং ২। শাওন মিয়া ( ২২ ) কে আটক করে এবং তাদের হেফাজত হতে ১। গাঁজা ১২ কেজি , ২। মোবাইল ০৩ টি , ৩। সীম ০৩ টি , ৪। নগদ ১৩৩০ / – টাকা

উদ্ধার পূর্বক গ্রেফতার করে ।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে উদ্ধারকৃত মাদক এবং ধৃত আসামী’গণকে এসএমপি সিলেট এর দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক হস্তান্তর করা হয়েছে ।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *