Breaking News
Home / জাতীয় / বিএনপির কথা ও কাজে মিল নেই: ওবায়দুল কাদের

বিএনপির কথা ও কাজে মিল নেই: ওবায়দুল কাদের

বিএনপির কথা কাজে মিল নেই: ওবায়দুল কাদের

সিটিজিট্রিবিউন: বিএনপির কথা ও কাজে মিল নেই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তাদের ডাবল স্ট্যান্ডার্ড নীতিই তাদের রাজনীতির অন্যতম প্রধান বাধা।তিনি সোমবার সকালে নিজের সরকারি বাসভবনে ব্রিফিংয়ে এ কথা বলেন।

জনগণ কি চায়, কি চায় না; তার মানদণ্ড বা পরিমাপক হচ্ছে নির্বাচন, এমনটিই মনে করে ওবায়দুল কাদের।  বলেন, একটি সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানে শেখ হাসিনা সরকার অত্যন্ত আন্তরিক। নির্বাচনের বাইরে গিয়ে অন্য কোনো চোরাগলি খোঁজা গণতন্ত্রে সংবিধানসম্মত নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এসব অপতৎপরতা গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীতে অবস্থান করছে।তিনি বিএনপিকে কথামালার ফেনায়িত তরঙ্গ না তুলে নির্বাচনমুখী হওয়ার আহ্বান জানান।ওবায়দুল কাদের বলেন, জনগণ চাইলে বিএনপিই ক্ষমতায় আসবে।

‘বিএনপি বিভিন্ন জেলার কর্মসূচিতে সরকার বাধা দিচ্ছে’- বিএনপির এসব অপপ্রচার প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের মিথ্যাচার সর্বজনবিদিত।

বাধা তো নয়ই; বরং সরকার বিএনপিকে সহযোগিতা করেছে। সরকার সহযোগিতা না করলে এ পর্যন্ত ৩২ জেলায় সমাবেশ করতে পারত কি?- প্রশ্ন  ওবায়দুল কাদেরের।

তিনি বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের দায় সরকারের ওপর চাপানো তাদের স্বভাব।প্রতিবেদন:কেইউকে

 

About kamal Uddin khokon

Check Also

বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটিজিট্রিবিউন: ঢাকা: বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *