Breaking News
Home / গণমাধ্যম / বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রেস ক্লাব সদস্যকল্যাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান ঘোষণা সাইফ পাওয়ারটেক এমডি’র

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রেস ক্লাব সদস্যকল্যাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান ঘোষণা সাইফ পাওয়ারটেক এমডি’র

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রেস ক্লাব সদস্যকল্যাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান ঘোষণা সাইফ পাওয়ারটেক এমডি’র

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

চট্টগ্রাম চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন বলেছেন, বাংলাদেশ আর্থ-সামাজিক উন্নয়নে অনেকদূর এগিয়েছে। দেশের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে শুধুমাত্র বিদেশী প্রতিষ্ঠানের ওপর নির্ভরশীল না থেকে দেশীয় ব্যবসায়ীদেরকে অন্তর্ভ্ক্তু করার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের ব্যবসায়ী সমাজ একত্রিত হয়ে কাজ করলে দেশের অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন হবার সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি আরো ত্বরাণিত হবে।

বৃহস্পতিবার ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিমত ব্যক্ত করেন। একইসঙ্গে এবারো প্রেস ক্লাবের সদস্য কল্যাণ তহবিলের জন্য ২০ লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন তিনি।

তরফদার রুহুল আমিন বলেন, ২০০২ সালের দিকে সাইফ পাওয়ার টেক লিমিটেড চট্টগ্রামে ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। পরবর্তীতে ধাপে ধাপে বন্দরের পাশাপাশি দেশের অর্থনীতির চাকা সচল রাখতে প্রতিনিয়ত কাজ করে চলেছে। ব্যবসার পাশাপাশি দেশীয় ও আন্তর্জাতিক পরিসরে বাংলাদেশের ক্রীড়াঙ্গণকে সমৃদ্ধ করতে সাইফ পাওয়ারটেক লিমেটেডের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে সারাদেশের প্রায় ৫৪ জেলার এই কার্যক্রম সম্প্রসারণ করা হয়েছে।

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র সহসভাপতি তরফদার রুহুল আমিন আরো বলেন, চট্টগ্রাম হচ্ছে আমার প্রিয় শহর। চট্টগ্রামের সাংবাদিক সমাজ নানা ক্ষেত্রে যেভাবে অবদান রেখে চলেছেন তা সত্যিই প্রশংসনীয়। আমরা সামর্থ অনুযায়ী সাংবাদিকদের সাথে থেকে অনুপ্রেরণা দেয়ার চেষ্টা করে যাচ্ছি। সেইসাথে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংবাদিকদের কলাণমূলক কর্মকাণ্ডে র সাথে ভবিষ্যতেও সম্পৃক্ত থাকার কথা উল্লেখ করেন।

সভাপতির বক্তব্যে আলহাজ¦ আলী আব্বাস বলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেডের তত্ত্বাবধানে দেশব্যাপী ক্রীড়াক্ষেত্রে যে জাগরণ সৃষ্টি হয়েছে, তা যেন অব্যাহত থাকে। সাইফ পাওয়ারটেক শুধু ব্যবসা করে না, তারা সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। প্রেস ক্লাব ক্রীড়া এবং কল্যাণ তহবিলে সহযোগিতার জন্য তিনি তরফদার মো. রুহুল আমিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম- সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাব সাধারণ ফরিদ উদ্দিন চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা। বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম এবং ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ূয়া দেবু।

এর আগে প্রধান অতিথিকে প্রেস ক্লাবরে পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, মনজুর কাদের মনজু, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ম্যানেজার (এইচআর) ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ডেপুটি ম্যানেজার সাইফুল আলমসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

About Ayaz Ahmed

Check Also

বায়জিদে কিশোর গ্যাং এর ০৫ জন ডাকাত গ্রেপ্তার করেছে র‍্যাব-৭

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং এর ০৫ জনকে দেশীয় ধারালো অস্ত্রসহ গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *