Breaking News
Home / আইন বিচার / বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ।

 

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

সোমবার (২৪ জানুয়ারি) বান্দরবান জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী কাজী মহোতুল ইসলাম যত্ন তথ্যটি নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, নারী নির্যাতন, ভাঙচুর, বেআইনি সমাবেশের অভিযোগে ২০২১ সালের ১৮ জুন মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, মাহাবুর রহমান, নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিন, মো. মিলনসহ মোট সাত জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বনানী সমিল এলাকার রেহেনা আক্তার মামলা করেন।

আদালত অভিযোগ গ্রহণ করে বান্দরবান টুরিস্ট পুলিশ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে মামলাটির তদন্তের নির্দেশ দেন। দীর্ঘ তদন্ত শেষে নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিনের বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে প্রতিবেদন জমা দেওয়া হয়।

ওই প্রতিবেদনে নারাজি দেন বাদী রেহেনা আক্তার। পরে মামলার তদন্তে মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সম্পৃক্ততা পাওয়া যায়। আজ মেয়রসহ চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার বাদী রেহেনা বেগম বলেন, আমাদের ভাই বোনদের জায়গায় আমাদের পিতার মৃত্যু হওয়ার আগে আমাদেরকে যার যার অংশ ভাগ দিয়েছেন। কিন্তু মেয়র ও তার সঙ্গীয় লোকজন এই জায়গা ক্রয়সূত্রে মালিক বলে দাবি করে দখলের চেষ্টা চালিয়ে ব‍্যর্থ হয়।তখন আমি মামলা করেছি।

এই বিষয়ে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর একান্ত সহকারী ও গ্রেপ্তারি পরোয়ানা প্রাপ্ত আশুতোষ দে বলেন,

রেহেনা আক্তার নামের এক নারী মামলা করেছিলেন। তবে গ্রেফতারি পরোয়ানার ব্যাপারে কিছু জানি না।

 

About Ayaz Ahmed

Check Also

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *