Breaking News
Home / সারাদেশ / বান্দরবানে ৩ টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ১, সতন্ত্র ২

বান্দরবানে ৩ টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ১, সতন্ত্র ২

বান্দরবানে ৩ টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ১, সতন্ত্র ২

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ,

 

বান্দরবানে আজ অনুষ্ঠিত ৩ টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ১, সতন্ত্র ২

বুধবার (৫ জানুয়ারি) বান্দরবানে ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। আজ সদর উপজেলার ৩টি ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হয়েছে।এতে ১ টিতে আওয়ামীলীগ ও ২ টিতে সতন্ত্র প্রার্থী জয়ী হয়েছে। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা তথ‍্যটি নিশ্চিত করেন।

বেসরকারী ফলাফলে প্রাপ্ত, কুহালং ইউনিয়নে আওয়ামীলীগ এর নৌকা প্রতীক নিয়ে মংপ্রু মার্মা মোট ভোট পেয়েছেন-৪১২৪ ভোট (বিজয়ী)।নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র থেকে মোটরসাইকেল প্রতীক নিয়ে ক্যচিংঅং মার্মা পেয়েছেন-২৭৬৮ ভোট।

সুয়ালক ইউনিয়নে স্বতন্ত্র থেকে আনারস প্রতীক নিয়ে উক‍্যনু মার্মা মোট ভোট পেয়েছেন-৩৩৯২ ভোট (বিজয়ী)।নিকটতম প্রতিদন্ধী আওয়ামীলীগ এর নৌকা প্রতীক নিয়ে মংক‍্যচিং মার্মা পেয়েছেন-২৮৩৯ ভোট।

টংকাবতী ইউনিয়নে স্বতন্ত্র থেকে মোটরসাইকেল প্রতীক নিয়ে মাংইয়াং ম্রো মোট ভোট পেয়েছেন-১৪২২ ভোট (বিজয়ী)।নিকটতম প্রতিদন্ধী আওয়ামীলীগ এর নৌকা প্রতীক নিয়ে প্লুকান ম্রো পেয়েছেন- ৯১৭ ভোট।ম্যানক্রো ম্রো স্বতন্ত্র থেকে আনারস
প্রতীক নিয়ে ৮৫৮ ভোট পেয়ে ৩য় হয়েছেন।

সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণে ভোটারদের দীর্ঘ লাইন ও পর্যাপ্ত উপস্থিতি ছিল। আইন শৃঙ্খলা বাহিনী ও নির্বাচনী সংশ্লিষ্ট কর্মকর্তারা নিরপেক্ষ দায়িত্ব পালনের মধ‍্য দিয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে বলে সাধারণ জনগণ জানিয়েছেন।

 

About Ayaz Ahmed

Check Also

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ প্রেস বিজ্ঞপ্তি:জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *