Breaking News
Home / সারাদেশ / বান্দরবানে মাস্কছাড়া চলাচলে কঠোর নির্দেশনা দিলেন বীর বাহাদুর উশৈসিং

বান্দরবানে মাস্কছাড়া চলাচলে কঠোর নির্দেশনা দিলেন বীর বাহাদুর উশৈসিং

বান্দরবানে মাস্কছাড়া চলাচলে কঠোর নির্দেশনা দিলেন বীর বাহাদুর উশৈসিং

 

সিটিজি ট্রিবিউন মোহাম্মদ আজিজ উল্লাহ,বান্দরবান প্রতিনিধি;

 

রবিবার (৬ ফেব্রুয়ারি ) সকালে জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে বান্দরবান পৌর আওয়ামীলীগ এর আয়োজনে “মাক্স বিতরণ” অনুষ্ঠানে মন্ত্রী এ নির্দেশনা প্রদান করেন।

পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সামছুল ইসলামের সঞ্চালনায় এবং পৌর আওয়ামীলীগ সভাপতি ও বান্দরবান রেডক্রিসেন্ট সেক্রেটারি অমলকান্তি দাসের সভাপতিত্বে করোনা ভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমনের বিস্তাররোধে জনসচেতনতা বৃদ্ধি ও নিয়মিত মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ কার্যক্রমের অংশ হিসেবে উক্ত মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং,এমপি।

সকালে বান্দরবান বাজার,আশেপাশের জনবহুল এলাকা,বিভিন্ন যানবাহনে ও আগত পর্যটকদের মাঝে মাস্ক বিতরণ, মাস্ক ব‍্যবহারে সকলকে উদ্বুদ্ধ করণ এবং মাস্ক ছাড়া চলাচলে কঠোর নির্দেশনা দেন মন্ত্রী। এছাড়াও শহরের ট্রাফিক পুলিশকে যানবাহন চলাচলে চালক ও যাত্রীদের মাস্ক বিহীন চলাচলে ব‍্যবস্থা নিতে নির্দেশনা দেন।

সভাপতি অমল কান্তি দাশ বক্তব‍্যে বলেন, করোনা ভাইরাসের দুই ধাপেই পার্বত‍্য মন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন,তবুও তিনি জনসচেতনতায় কাজ করে যাচ্ছেন।সরকারি নির্দেশনা বাস্তবায়নে পার্বত‍্য মন্ত্রীর নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি ও করোনা ভাইরাসরোধে সকলকে মাস্ক পরিধানের আহবান জানান।

প্রধান অতিথির বক্তব‍্যে মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক চেষ্টায় আজ দেশবাসী কোভিড ১৯ আতংকমুক্ত।দেশের বেশিরভাগ লোক করোনার টিকা গ্রহন করার ফলে এখন মৃত‍্যুর আশংকা কমে গেছে।করোনা ভাইরাস থেকে বাঁচার প্রদান উপায় হলো মাস্ক।তাই সকলকে বাধ‍্যতামূলক মাস্ক পরিধানের নির্দশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল হাসান,জেলা আওয়ামীলীগ সি.সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী,জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ,পৌর প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।

এছাড়াও পৌর এলাকার সকল কাউন্সিলরগণ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও রেড ক্রিসেন্টের যুব স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

 

About Ayaz Ahmed

Check Also

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ প্রেস বিজ্ঞপ্তি:জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *