Breaking News
Home / সারাদেশ / বান্দরবানে প্রথম দিবারাত্রি মেডিসিন শপের উদ্বোধন

বান্দরবানে প্রথম দিবারাত্রি মেডিসিন শপের উদ্বোধন

বান্দরবানে প্রথম দিবারাত্রি মেডিসিন শপের উদ্বোধন

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ,।

বান্দরবানে এই প্রথমবারের মতো দিবারাত্রি মেডিসিন শপ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহষ্পতিবার (২০ জানুয়ারি) সকালে শহরের ট্রাফিক মোড় সংলগ্ন এলাকায় ফিতা ও কেক কেটে এই মেডিসিন শপ এর শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলার সিভিল সার্জন ডা: অংসুইপ্রু মারমা। এসময় অন্যান্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি শফিকুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, বান্দরবান মেডিসিন শপ এর সত্ত্বাধিকারী এন.এ জাকির, ডা: রনি কর্মকার, দিদার হোসেন জনিসহ বান্দরবান জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

বান্দরবান মেডিসিন শপ এর সত্ত্বাধিকার এন.এ জাকির বলেন, এটি শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান’ই নয়। এটি একটি সেবা মূলক প্রতিষ্ঠান হিসেবে আমরা যাত্রা শুরু করেছি। আমরা আশা রাখছি এই প্রতিষ্ঠানটি বান্দরবানবাসীর পাশে চিকিৎসা সেবা নিশ্চয়তার লক্ষ্য নিয়ে দিবা-রাত্রি সেবা প্রদান করে যাবে।

এসময় স্বাস্থ্য বিভাগের সিভিল সার্জন ডা: অংসুইপ্রু মারমা বলেন, বান্দরবান একটি পর্যটন নগরী। এই পর্যটন নগরীতে আগে কখনো দিবা-রাত্রি কোন মেডিসিন শপ ছিলনা। এই প্রথম দিবা-রাত্রি মেডিসিন শপ খোলা হয়েছে। এটি একটি মহৎ উদ্যোগ।

এই মেডিসিন শপ এর মাধ্যমে স্বাস্থ্য খাতে বড় অবদান রাখবে বলে আমরা আশা করছি।

 

About Ayaz Ahmed

Check Also

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ প্রেস বিজ্ঞপ্তি:জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *