Breaking News
Home / সারাদেশ / বান্দরবানে পুলিশ তদন্ত কেন্দ্র ও বিভিন্ন উন্নয়নের উদ্বোধন করেন পার্বত‍্য মন্ত্রী

বান্দরবানে পুলিশ তদন্ত কেন্দ্র ও বিভিন্ন উন্নয়নের উদ্বোধন করেন পার্বত‍্য মন্ত্রী

বান্দরবানে পুলিশ তদন্ত কেন্দ্র ও বিভিন্ন উন্নয়নের উদ্বোধন করেন পার্বত‍্য মন্ত্রী

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ,

 

বান্দরবানে পুলিশ তদন্ত কেন্দ্র সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও শীতকম্বল বিতরণ করেছেন পার্বত‍্য মন্ত্রী।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি ) দুপুরে সদরস্থ টংকাবতীতে পুলিশ তদন্ত কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়।এছাড়া সকালে পার্বত‍্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত ক‍্যাচিং পাড়া মারমা শশ্মানের চেরাংঘর ও সিঁড়ি,ক‍্যাচিংঘাটা নূর জামে মসজিদের উদ্বোধন এবং এলাকার গরীব দুঃস্থদের মাঝে শীতকম্বল বিতরণ করা হয়েছে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত‍্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,এমপি।


এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ,জেলা পরিষদ সদস‍্য মোজাম্মেল হক বাহাদুর,

উন্নয়ন বোর্ড বান্দরবান নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়া‌ছির আরাফাত,পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর।এছাড়া বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক সহ জেলার গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব‍্যে পার্বত‍্য মন্ত্রী বলেন, ডিজিটাল বাংলার রূপকার মাননীয় প্রধান মন্ত্রী পার্ব‍ত‍্য অঞ্চলের উন্নয়নে সবসময় অধিক আন্তরিক।বান্দরবান সদর থানা পুলিশের অপরাধ নির্মুলে সহায়ক হিসেবে টংকাবতীতে পুলিশ তদন্ত কেন্দ্র নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এটি উদ্বোধনের ফলে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারনের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে।

এই অঞ্চলে চলমান উন্নয়নের ধারা ভবিষ‍্যতে আরও গতিশীল হবে বলেও আশ্বাস দেন।

 

About Ayaz Ahmed

Check Also

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ প্রেস বিজ্ঞপ্তি:জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *