Breaking News
Home / আইন বিচার / বান্দরবানে পর্যটক মারধরের অভিযোগে রিসোর্ট মালিকসহ ৪ জন গ্রেফতার

বান্দরবানে পর্যটক মারধরের অভিযোগে রিসোর্ট মালিকসহ ৪ জন গ্রেফতার

বান্দরবানে পর্যটক মারধরের অভিযোগে রিসোর্ট মালিকসহ ৪ জন গ্রেফতার

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ।

বান্দরবানে পর্যটকদের মারধর করার অভিযোগে নীলাচল পর্যটনকেন্দ্রের নীলাম্বরী রিসোর্ট ও রেষ্টুরেন্টের সত্বাধিকারী সা‌য়েদুর রহমান এবং তার ৩ কর্মচারীকে গ্রেফতার করেছে বান্দরবান টুরিস্ট পুলিশ।তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।আসামীদের আজ আদালতে সপর্দ করা হয়েছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে৫ টায় বান্দরবানের নীলাচল পর্যটনকেন্দ্রের নীলাম্বরী রিসোর্ট এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরে আহত পর্যটকরা হলেন- ঢাকার শা‌ন্তিনগ‌র থেকে ঘুরতে যাওয়া তামান্না শরিফ (২৭), তানভির ইসলাম (২৮) ও মনোয়ারা বেগম (৫০)।

সাইদুর ও তার স্ত্রী

স্থানীয়রা ও পর্যটকরা জানান, ঢাকার শান্তিনগর ও মালিবাগ থেকে ১১ জনের একটি দল বান্দরবানে বেড়াতে আসে। বিভিন্ন পর্যটনকেন্দ্র ঘুরে বিকালে নীলাচলে যান তারা। এ সময় নীলাম্বরী রি‌সো‌র্টের সামনে গেলে রি‌সো‌র্টের স্বত্বাধিকারী পর্যটকদের বিরুদ্ধে তার স্ত্রী‌কে ইভটিজিং এর অভিযোগ করেন। এ নিয়ে তার সঙ্গে পর্যটকদের তর্কবিতর্ক হয়।

একপর্যায়ে সায়েদুরের ১০/১৫ জন কর্মচারী পর্যটকদের মারধর করে। এতে তিন পর্যটক আহত হন। প‌রে আহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি ক‌রেন ট্যুরিস্ট পু‌লিশ। এ ঘটনায় রি‌সো‌র্টের চার জন‌কে আটকও ক‌রা হয়েছে।

অভিযুক্ত সায়েদুর দাবি করেন, স্ত্রীকে নিয়ে তিনি রিসো‌র্টের বাহিরে ছবি তুলছিলেন। এ সময় পর্যটকরা তার স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করলে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পর্যটকরা আমা‌দের ওপর হামলা চালালে রি‌সো‌র্টের কর্মচারীরাও ক্ষিপ্ত হ‌য়ে পর্যটক‌দের ওপর হামলা চালায়।

বান্দরবান জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নীলাচল পর্যটন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কায়েসুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি এবং তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় আনার জন্য বান্দরবান সদর থানাকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান,পর্যটকদের অভিযোগের ভিত্তিতে নীলাম্বরী রিসোর্টের মালিকসহ চার জনকে আটক করা হ‌য়ে‌ছে। আটককৃতরাসহ অজ্ঞাত আরও ১০/১২ জনের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।

রবিবার (২০ফেব্রুয়ারি) আসামীদের আদালতে প্রেরণ করা হবে।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *