Breaking News
Home / সারাদেশ / বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত!

বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত!

বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত!

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ।;

 

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী,বান্দরবান পার্বত‍্য জেলার আয়োজনে জেলা সমাবেশ -২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে সদরস্থ হিলভিউ কনভেনশন সেন্টারে শান্তি ও সুশৃংখলভাবে সমাবেশটি সম্পাদিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, চট্টগ্রাম ও পার্বত‍্য চট্টগ্রাম রেঞ্জ এর উপ-মহাপরিচালক মোঃ শাহ্বুদ্দিন,বিএএমএস,পিএএমএস।

সমাবেশে বান্দরবান আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিগত ও চলতি বছরের বিভিন্ন সফলতা এবং আগামী বছরের কার্যক্রম,জেলার গুরুত্বপূর্ণ দপ্তরের সাথে সমন্বয়,সদস‍্যদের তথ‍্য পর্যালোচনা, রাষ্ট্রীয় বিভিন্ন কার্যক্রমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সংশ্লিষ্টতা, সরকারী সুযোগ – সুবিধা ইত‍্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, জেলা আনসার ভিডিপি কমান্ডার সাহাদাত হোসেন,এএইচএম আজিম উদ্দিন,পরিচালক ৩২ আনসার ব‍্যটালিয়ন,লামা,আব্দুল মজিদ পরিচালক ১৯ আনসার ব‍্যটালিয়ন রুমা,

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে পার্বত‍্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস‍্য কাজল কান্তি দাশ বলেন,জাতির জনক বঙ্গবন্ধু ও দেশনেত্রী শেখ হাসিনার অন‍্যতম প্রিয় সংগঠণ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জাতীয় নির্বাচনে, করোনাকালীন সময়ে,দূর্যোগে ও দেশের দুর্দিনে প্রশংসনীয় অবদান রেখেছেন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, জাতীয় নির্বাচন ও চলমান ইউপি নির্বাচনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সংশ্লিষ্টতা অত‍্যন্ত প্রশংসার দাবিদার।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, মহান স্বাধীনতা যুদ্ধের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তৃত্বে আনসার বাহিনী স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন।দেশের স্বার্থে সকল রাষ্ট্রীয় কর্মকান্ডে আমাদের অবদান রয়েছে।এছাড়াও আমাদের সদস‍্যদের সামরিক প্রশিক্ষণ,সেলাই প্রশিক্ষণ,ড্রাইভিং সহ নানারকম সাবলম্বী মূলক প্রশিক্ষণ দেয়া হয়।ভবিষ‍্যতে দেশের যেকোন কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন‍্য সকলকে আহবান করেন।

সমাবেশ শেষে সকল উপজেলা দলনেতাদের একটি করে ফনেক্স সাইকেল এবং দলনেত্রীদের মাঝে একটি করে সেলাই মেশিন ও অন‍্যান‍্য সদস‍্যদের কৃতিত্বের পুরস্কার বিতরণ করা হয়।

 

About Ayaz Ahmed

Check Also

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ প্রেস বিজ্ঞপ্তি:জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *