Breaking News
Home / জাতীয় / বাঘমারা বাজারে আগু‌নে ক্ষতিগ্রস্তদের মা‌ঝে সহায়তা দিল সেনাবা‌হিনী

বাঘমারা বাজারে আগু‌নে ক্ষতিগ্রস্তদের মা‌ঝে সহায়তা দিল সেনাবা‌হিনী

বাঘমারা বাজারে আগু‌নে ক্ষতিগ্রস্তদের মা‌ঝে সহায়তা দিল সেনাবা‌হিনী

 

সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আজিজ উল্লাহ,

 

বান্দরবা‌নের বাঘমারায় আগু‌নে ক্ষ‌তিগ্রস্থ‌দের মা‌ঝে মান‌বিক সহায়তা প্রদান ক‌রে‌ছে বান্দরবান রিজিয়ন ও বান্দরবান সদর জোন।

মঙ্গলবার (৮‌ফেব্রুয়ারী) দুপু‌রে বাঘমারা বাজা‌রে অ‌গ্নিকা‌ন্ডে ক্ষ‌তিগ্রস্থ‌দের মা‌ঝে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বান্দরবান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক এনডিসি, এফ ডব্লিউ সি, পিএসসি, এ সহায়তা দেন।

ক্ষতিগ্রস্ত ১৬ জনের প্রত্যেক‌কে বান্দরবান রিজিয়নের পক্ষ থে‌কে ৫হাজার ও জোনের পক্ষ থে‌কে ৩হাজার ক‌রে মোট ৮হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও প্রত্যেককে ১টি কম্বল , ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার বিশুদ্ধ পানি, ১ কেজি লবণ, ২ কেজি আটা ও ১ কেজি সয়াবিন তেল প্রদান করা হয়।

প‌রে রি‌জিয়ন কমান্ডার ও জোন কমান্ডারসহ সেনা কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন ক‌রেন।

রি‌জিয়ন কমান্ডার ‌জিয়াউল হক ব‌লেন, ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে যতটুকু সহযোগিতা তর‌তে হয় তা করা হ‌বে। এসময় তি‌নি সকলকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

এসময় জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ মঈনুল হক এস ইউ পি, পি এস সি এবং নবাগত জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ মাহমুদুল হাসান পিএসসিসহ জোনের কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

 

About Ayaz Ahmed

Check Also

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি   সিটিজিট্রিবিউন: ঢাকা: সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ যাত্রী নিহত হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *