Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০২২ঃ

 

আজ রবিবার (২০ ফেব্রুয়ারি ২০২২) বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৯ পদাতিক ডিভিশন, সাভার সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় ৯ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন ও ১৯ পদাতিক ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশনের কার্পোরাল আব্দুল মালেক শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় এবং ৫৫ পদাতিক ডিভিশনের সৈনিক হৃদয় শেখ শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া, সেনাসদরের বিভিন্ন পরিদপ্তরের পরিচালকগণ এবং সাভার এরিয়ায় কর্মরত ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাগণসহ, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ হতে শুরু হওয়া উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৫টি দল অংশগ্রহণ করে।

এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে।

 

About Ayaz Ahmed

Check Also

খেলাঘর ‘শিশু উৎসব’ সম্পন্ন অসাম্প্রদায়িক, বিজ্ঞানমনস্ক নতুন প্রজন্ম গড়ে তোলার প্রত্যয়

খেলাঘর ‘শিশু উৎসব’ সম্পন্ন অসাম্প্রদায়িক, বিজ্ঞানমনস্ক নতুন প্রজন্ম গড়ে তোলার প্রত্যয় মো:আলাউদ্দীন, সিটিজি ট্রিবিউন, চট্রগ্রাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *