Breaking News
Home / আন্তর্জাতিক / বহরমপুর পৌরসভার দখল নিতে দলীয় কর্মীদের নিয়ে ঝাপিয়ে পড়ল বাংলার বাঘ অধীর রঞ্জন চৌধুরী।।

বহরমপুর পৌরসভার দখল নিতে দলীয় কর্মীদের নিয়ে ঝাপিয়ে পড়ল বাংলার বাঘ অধীর রঞ্জন চৌধুরী।।

বহরমপুর পৌরসভার দখল নিতে দলীয় কর্মীদের নিয়ে ঝাপিয়ে পড়ল বাংলার বাঘ অধীর রঞ্জন চৌধুরী।।

মনোয়ার ইমাম সিটিজিট্রিবিউন ঃ

গত ২০২১,সালে, বিধান সভা নির্বাচনে পশ্চিম বাংলায় ভারতের জাতীয় কংগ্রেসের কোন বিধায়ক খাতা খুলতে পারে নি। ভোটের মেরুকরণে হিন্দু ও মুসলিম সঙখ্যালঘু ভোট ভাগ করে নেয় পশ্চিম বাংলার তৃনমূল দল ও বিজেপি। শূন্য রানে ফিরে আসতে হয় ভারতের জাতীয় কংগ্রেসের। তার পর থেকে ভারতের জাতীয় কংগ্রেস কে ঘুরে দাড়িতে চেষ্টা করে যাচ্ছে ভারতের লোকসভার বিরোধী দলের নেতা ও ভারতের জাতীয় কংগ্রেসের নেতা এবং বহরমপুর লোকসভার সদস্য শ্রী অধীর রঞ্জন চৌধুরী।

গত কলকাতা পৌরসভার নির্বাচনে ভারতের জাতীয় কংগ্রেস কে মুছে ফেলতে চেষ্টা করেন তৃনমূল দলের সদস্যরা। কিন্তু কঠিন লড়াইয়ে মধ্যে দিয়ে কলকাতার গুরুত্বপূর্ণ অংশ বড়বাজার দখল করে নেয় ভারতের জাতীয় কংগ্রেস প্রার্থী শ্রী সন্তোষ পাঠক ও মুসলিম অধ্যুষিত এলাকা গাডেনরিচ এলাকায় ১৩৭,নাম্বার, ওয়াট। দুই টি ওয়ার্ড থেকে ভারতের জাতীয় কংগ্রেসের প্রার্থীরা নির্বাচিত হওয়ার পর গতকাল শিলিগুড়ি ও আসানসোল ও চন্দননগর এবং কলকাতা বিধাননগর পৌরসভার নির্বাচনে ভারতের জাতীয় কংগ্রেসের দুই তিন টি সিট দখল করে। এর ফলে ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীরা ভোটের ময়দানে আদাজল খেয়ে নেমেছে।

আগামী ২৭,ই, ফেব্রুয়ারি পশ্চিম বাংলার বহরমপুর সহ বিভিন্ন পৌরসভার নির্বাচন হতে চলেছে। তাই হারানো বহরমপুর কে ফিরে পেতে দলের নেতা ও কর্মীদের নিয়ে প্রচারের ঝড় তুলেছেন বাংলার বাঘ ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও বহরমপুর লোকসভার সদস্য এবং ভারতের লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর রঞ্জন চৌধুরী।।

About Jamir Uddin

Check Also

ইরানের হামলার জবাবে ইসরায়েল যদি ইরানে পাল্টা হামলা চালানোর পরিকল্পনা করে তবে সেই কাজে সাহায্য করবে না ওয়াশিংটন

ইরানের হামলার জবাবে ইসরায়েল যদি ইরানে পাল্টা হামলা চালানোর পরিকল্পনা করে তবে সেই কাজে সাহায্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *