Breaking News
Home / সারাদেশ / বঙ্গোপসাগরে গোলাগুলির পর বিদেশি মেশিনগানসহ ১২ লাখ ইয়াবা জব্দ

বঙ্গোপসাগরে গোলাগুলির পর বিদেশি মেশিনগানসহ ১২ লাখ ইয়াবা জব্দ

বঙ্গোপসাগরে গোলাগুলির পর বিদেশি মেশিনগানসহ ১২

লাখ ইয়াবা জব্দ

সিটিজিট্রিবিউন: বঙ্গোপসাগরের সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় মাদক কারবারিদের সাথে কোস্ট গার্ডের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ১১ লাখ ৯৫ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজনিসহ একটি বিদেশি অত্যাধুনকি অটোমেটিক সাব মেশিনগান জব্দ করেছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা ২টার দিকে অভিযান চালানো হয়। রাতে বাংলাদশে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১টার দিকে বঙ্গোপসাগর দিয়ে বাংলাদেশে মাদকের চালান আসছে এমন খবর পেয়ে বিসিজি টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে অভিযান চালায়। বঙ্গোপসাগরের সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি ট্রলারের গতিবিধি সন্দেহজনক হলে থামতে সংকেত দেয়া হয়।

মাদক কারবারিরা না থেমে উল্টো কোস্ট গার্ডকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। কোস্ট গার্ডও পাল্টা গুলি চালায়। পাল্টা গুলিতে টিকতে না পেরে ইয়াবা পাচারকারীদল বোট থেকে সমুদ্রে লাফ দেয়। এবং সাঁতরিয়ে মিয়ানমার জলসীমা অতিক্রম করে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট র্গার্ড সদস্যগণ বোটটি তল্লাসি করে ১১ লাখ ৯৫ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ রাউন্ড গুলিসহ দুটি ম্যাগাজিন ও ১টি বিদেশি অত্যাধুনিক অটোমেটিক সাব মেশিনগান জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত অস্ত্র, গোলা ও ম্যাগজিন এবং ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হচ্ছে। ।প্রতিবেদন:কেইউকে।

 

 

About kamal Uddin khokon

Check Also

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ

জেলহত্যা দিবসে দুস্থদের মাঝে ‘স্বপ্ন উচ্ছ্বাস সংঘ’র খাবার বিতরণ প্রেস বিজ্ঞপ্তি:জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *