Breaking News
Home / বিনোদন / প্রিয়াঙ্কা কেবল আমার সন্তানের মা, রানাদার সঙ্গে প্রেম করছে কিনা জানতে যাব না: রাহুল

প্রিয়াঙ্কা কেবল আমার সন্তানের মা, রানাদার সঙ্গে প্রেম করছে কিনা জানতে যাব না: রাহুল

প্রিয়াঙ্কা কেবল আমার সন্তানের মা, রানাদার সঙ্গে প্রেম

করছে কিনা জানতে যাব না: রাহুল

সিটিজিট্রিবিউন: রানা সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং রাহুল বন্দ্যোপাধ্যায়। প্রিয়াঙ্কা সরকার এবং রানা সরকারের প্রেমের গুঞ্জন নতুন নয়। ফের সেই গুঞ্জন গুঞ্জরিত হতে শুরু করেছে টলিপাড়ায়। প্রিয়াঙ্কা যখন পায়ে গুরুতর আঘাত পেয়েছিলেন, সে সময়ে রানা সারা ক্ষণ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। ধারণা করা হচ্ছে, তার পরেই নাকি তাঁদের প্রেম শুরু হয়েছে। সেই গুজব নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার স্বামী এবং অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়।

বহু বছর আগেই রাহুল-প্রিয়াঙ্কা আলাদা হয়ে গিয়েছেন। কিন্তু খাতায় কলমে এখনও তাঁরা স্বামী-স্ত্রী। আইনি বিচ্ছেদ এখনও হয়নি তাঁদের। প্রক্রিয়া চলছে। আনন্দবাজার অনলাইনকে রাহুল জানালেন, প্রিয়াঙ্কা এক জন প্রাপ্তবয়স্ক মহিলা, তাঁর যা ইচ্ছে তিনি করতে পারেন। রাহুল তাঁর স্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করতে চান না।

রাহুলের কথায়, ‘‘প্রথমত আমি এ রকম কোনও খবর পাইনি যে প্রিয়াঙ্কা আর রানাদা প্রেম করছে। আর যদি করেও, সেটা সম্পূর্ণ প্রিয়াঙ্কার ব্যক্তিগত বিষয়। আমার কোনও বক্তব্য থাকতেই পারে না।’’ রাহুল জানালেন, পায়ের আঘাত থেকে সেরে উঠছেন প্রিয়াঙ্কা। তাই এই সময়ে সব রকম ভাবে তিনি তাঁর স্ত্রীর পাশে থাকতে চান। সহজের বাবা রাহুল বললেন, ‘‘প্রিয়া‌ঙ্কা আমার সন্তানের মা। সেই সম্পর্কটা তো কোনও দিনও বদলাবে না। কিন্তু এর বেশি আর কোনও ব্যাপারে প্রাক্তনদের জড়িত না থাকাই ভাল।’ রাহুল কার সঙ্গে প্রেম করছেন, সে কথা জানতে চান না প্রিয়াঙ্কা। ঠিক আবার প্রিয়াঙ্কা কারও সঙ্গে প্রেম করলে, রাহুল জিজ্ঞাসা করবেন না তাঁকে। নিজেকে সেই অধিকারও দিতে চান না রাহুল।’ যদিও আনন্দবাজার অনলাইনকে রানা আগেই বলেন, ‘‘ঘরে সুন্দরী স্ত্রী আছেন। তাঁর সঙ্গে সম্পর্ক ভীষণ ভাল। খামোখা এ সব গুজবে আমি পাত্তা দিই না! প্রিয়াঙ্কা এমনিই আমার থেকে অনেক ছোট।’’

তবে মাস কয়েক আগে রানা সম্ভত রাহুলকে আক্রমণ করেছিলেন বলে ধারণা হয়েছিল অনেকের। পরিচালক সুব্রত সেনের সঙ্গে রাহুলের ফেসবুক-বিবাদে হঠাৎই রহস্যময় মন্তব্য করে সকলের নজর কেড়েছিলেন। রানা লেখেন, ‘আমাদের দেশে অনেক ধরনের দ্বিচারিতা (ডাবল স্ট্যান্ডার্ড) আছে। যেমন মোদীজি নিজের বউকে দেখে না। আরও অনেকে আছে যারা সন্তান জন্ম দেওয়ার পর তাকে বড় করার ন্যূনতম দায়িত্ব নেয় না। অনেকে নিজের বুড়ো বাবা-মাকে দেখে না। এগুলো‌ও দ্বিচারিতা নয় কি?’ সেই প্রসঙ্গে রাহুল আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘আমি সে দিনও বলেছিলাম, আমার মনে হয় না রানাদা আমাকে উদ্দেশ্য করে কিছু লিখেছেন। সহজের সঙ্গে কোনও সম্পর্ক নেই ওই মন্তব্যের। আজও একই কথা মনে হয়। কারণ আমার সঙ্গে রানাদার ব্যক্তিগত সম্পর্ক খুবই ভাল। কোনও বিবাদ নেই।’’।’।প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *