Breaking News
Home / জাতীয় / প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি এর বিদায় সংবর্ধনা

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি এর বিদায় সংবর্ধনা

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি এর বিদায় সংবর্ধনা

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা, ০৮ ফেব্রুয়ারি ২০২২:

 

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি মহোদয়ের অবসরজনিত বিদায়সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ আবু বকর ছিদ্দিক-এর সভাপতিত্বে সকল পর্যায়ের কর্মকর্তা/কর্মচারী এবং মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর/সংস্থার প্রধানগণের অংশগ্রহণে সোমবার (০৭-০২-০২২) প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ি সিনিয়র সচিব মহোদয়ের দীর্ঘ কর্মময় জীবন নিয়ে আলোচনা করা হয়। বক্তারা সিনিয়র সচিব মহোদয়ের অবসর পরবর্তী সময় সুস্থ ও সুন্দরভাবে অতিবাহিত করার আশাবাদ ব্যক্ত করেন। বিদায় বেলায় সিনিয়র সচিব মহোদয় উপস্থিত কর্মকর্তা/কর্মচারীগণকে আন্তরিকতা ও দায়িত্বশীলতার সহিত নিজের কর্ম অভিজ্ঞতাকে কাজে লাগানোর কথা স্মরণ করিয়ে দেন।

উল্লেখ্য, ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি ০৭ জুলাই ২০২০ তারিখে প্রতিরক্ষা মন্ত্রণালয়ে সচিব হিসেবে যোগদান করেন। পরবর্তীতে সিনিয়র সচিব হিসেবে পদোন্নতিপ্রাপ্ত হয়ে তিনি ২০ জানুয়ারি ২০২১ তারিখে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৭ম (১৯৮৫) ব্যাচের কর্মকর্তা। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা/কর্মচারীগণ ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের পরিচালক, আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের পরিচালক, প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের মহাপরিচালক, বাংলাদেশ জরিপ অধিদপ্তরের সার্ভেয়ার জেনারেল, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর অধিদপ্তরের মহাপরিচালক সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তরের মহাপরিচালক এবং বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠানের চেয়ারম্যান।

বিদায় সংবর্ধনায় সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল এনডিসি মহোদয়ের উত্তরোত্তর সফলতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

About Ayaz Ahmed

Check Also

বান্দরবানের ৩ উপজেলায় ভ্রমণে নতুন নির্দেশনা

বান্দরবানের ৩ উপজেলায় ভ্রমণে নতুন নির্দেশনা   সিটিজিট্রিবিউন: বান্দরবানের তিন উপজেলায় (রুমা, থানচি ও রোয়াংছড়ি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *