Breaking News
Home / আন্তর্জাতিক / পূর্ব বর্ধমান পৌরসভায় দলের টিকিট না পেয়ে বালখিল্য কান্নায় ভেঙে পড়লেন জেলার তৃনমূল দলের ডাকাবুকো নেতা আব্দুল রব।।

পূর্ব বর্ধমান পৌরসভায় দলের টিকিট না পেয়ে বালখিল্য কান্নায় ভেঙে পড়লেন জেলার তৃনমূল দলের ডাকাবুকো নেতা আব্দুল রব।।

পূর্ব বর্ধমান পৌরসভায় দলের টিকিট না পেয়ে বালখিল্য কান্নায় ভেঙে পড়লেন জেলার তৃনমূল দলের ডাকাবুকো নেতা আব্দুল রব।।

মনোয়ার ইমাম সিটিজিট্রিবিউন কলকাতা

 

আসন্ন পৌরসভা নির্বাচনে পূর্ব বর্ধমান জেলার বর্ধমান পৌরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিট না পেয়ে, ৩৫,বৎসরের, রাজনীতি করা এবং বামফ্রন্ট আমলে ৫,বার, জেল খাটা ও গত পৌরসভা নির্বাচনে ২,নম্বার, বর্ধমান পৌরসভা কাউন্সিলর জনাব আব্দুল রব এবার তৃনমূল দলের টিকিট না পাওয়াতে সবার সামনে বালখিল্য মতো কান্নায় ভেঙে পড়লেন।

তার দাবি দীর্ঘদিন ধরে তৃনমূল দলটি করে আসছেন। এবং তার দাবি মতো এবারও বর্ধমান পৌরসভার, ২,নম্বার, ওয়াট থেকে তার যায়গায় তার স্ত্রী কে দাড় করাবার কথা ছিল। কিন্তু সব ঠিক ছিল। পরে প্রার্থী তালিকা ঘোষণা হতে দেখা যায় তার দাবি মতো তার স্ত্রী কে দুই নম্বর ওয়াট থেকে তৃনমূল দলের টিকিট দেওয়া হয় নি। এবং ঐ দুই নম্বর ওয়াট থেকে প্রার্থী করা হয়েছে অন্যজন কে।

এই ঘটনা সামনে আসতে কান্নায় ভেঙে পড়লেন। বললেন দীর্ঘ প্রায় ৩৫,বৎসর, রাজনীতি করছেন এবং বামফ্রন্টের সময় তিনি পাচ বার জেলে গেছেন। কিন্তু তিনি ডানপন্থী দল ছাড়েননি। এতবড় অপমান কোন দিন হননি। এই প্রসঙ্গে বর্ধমান দক্ষিণের বিধায়ক শ্রী খোকন দাস বলেন যে বর্ধমান পৌরসভার মোট, ৩৫,আসান, দাবিদার প্রায়, ২০০,জন। তার মধ্যে দল জনাব আব্দুল রবের স্ত্রীর নাম পাঠিয়েছিল। কিন্তু পূর্ব বর্ধমান জেলার তৃনমূল দলের নেতৃত্ব আব্দুল রবের স্ত্রীর নাম বাদ দিয়ে ওখানে অন্যজন কে তৃনমূল দলের প্রার্থী হিসেবে ঘোষণা করেন। তবে জনাব আব্দুল রব যে তৃনমূল দলের পূর্ব বর্ধমান জেলার দলের সাধারণ সম্পাদক বটে এবং দলের ডাকাবুকো নেতা।

তাকে কেন দলের টিকিট দিল না সেটা দলের হাইকমান্ড বলতে পারবেন। তবে বর্ধমান দক্ষিণের বিধায়ক শ্রী খোকন দাস বলেন যে আব্দুল রবের স্ত্রী দলের টিকিট দিলে ভালো হত।।

About Jamir Uddin

Check Also

সবচেয়ে খারাপ একটি পরিস্থিতির জন্য প্রস্তুত হচ্ছে ইসরায়েল

সবচেয়ে খারাপ একটি পরিস্থিতির জন্য প্রস্তুত হচ্ছে ইসরায়েল সিটিজিট্রিবিউন: সবচেয়ে খারাপ একটি পরিস্থিতির জন্য প্রস্তুত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *