Breaking News
Home / আন্তর্জাতিক / নিউইয়র্কে বাড়িতে ঢুকে একই পরিবারের চারজনকে হত্যা

নিউইয়র্কে বাড়িতে ঢুকে একই পরিবারের চারজনকে হত্যা

নিউইয়র্কে বাড়িতে ঢুকে একই পরিবারের চারজনকে হত্যা
সিটিজিট্রিবিউন: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির একটি বাড়িতে ঢুকে একই পরিবারের দুই শিশুসহ চারজনকে হত্যা করেছে দুর্বৃত্ত। পরে ওই দুর্বৃত্ত বাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।
পুলিশের গুলিতে নিহত হয়েছে ওই দুর্বৃত্ত।
কুইন্সের সমুদ্রতীরবর্তী ফার রকওয়ের একটি বাড়িতে রোববার সকালে এ তাণ্ডব চালানো হয়।
নিউইয়র্ক সিটির পুলিশ বিভাগের প্রধান জেফরি ম্যাড্রে সংবাদ সম্মেলনে বলেন, রোববার সকালে ৯১১-এ কল করে এক তরুণী জানায় তার চাচাতো ভাই তার পরিবারকে হত্যা করা হয়েছে। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছার জন্য রওনা দেয়। চলতি পথে একজনকে মালপত্র নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যেতে দেখে তাকে ধরার চেষ্টা করলে সে একটি ছুরি নিয়ে পুলিশ সদস্যদের ওপর আক্রমণ করে। তার ছুরিকাঘাতে পুলিশের দুই কর্মকর্তা আহত হয়।
তিনি বলেন, ওই বাড়ির সামনে থেকে ১১ বছর বয়সী এক মেয়ে শিশুকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।
আগুনের কারণে পুলিশ তাৎক্ষণিকভাবে বাড়িতে প্রবেশ করতে পারেনি, ভেতরে তারা আরও তিনজনকে মারাত্মকভাবে ছুরিকাঘাতে আহত দেখতে পায়। তারা হলো- ১২ বছর বয়সী এক ছেলে শিশু, ৪৪ বছর বয়সী এক নারী এবং ৩০ বছর বয়সী এক যুবক। হাসপাতালে নেওয়ার পর তাদের মৃত ঘোষণা করা হয়।
হামলায় ৬১ বছর বয়সী আরেক নারী গুরুতর আহত হয়েছেন। একাধিক ছুরিকাঘাতে তার অবস্থা আশঙ্কাজনক। আহত দুই পুলিশ কর্মকর্তা সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে বলে জানান ওই পুলিশ প্রধান।
ওই হত্যাকারীর নাম কোর্টনি গর্ডন (৩৮)। তবে পুলিশ হতাহতদের পরিচয় প্রকাশ করেনি।সূত্র: এপিপ্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

পাকিস্তানে ৪৮ ঘণ্টার ভারী বৃষ্টিতে বাড়িধস, ভূমিধসে অন্তত ২৯ জন নিহত

পাকিস্তানে ৪৮ ঘণ্টার ভারী বৃষ্টিতে বাড়িধস, ভূমিধসে অন্তত ২৯ জন নিহত সিটিজিট্রিবিউন: পাকিস্তানে ৪৮ ঘণ্টার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *