Breaking News
Home / গণমাধ্যম / নারী সমাজকে কোন অবস্থায় অবজ্ঞা করা যাবে না – মেয়র

নারী সমাজকে কোন অবস্থায় অবজ্ঞা করা যাবে না – মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, নারী সমাজ বর্তমানে ঘরে বসে নেই। অফিস-আদালত ব্যবসা-বাণিজ্য সবক্ষেত্রে তাদের অবস্থান সুসংহত করেছে। পড়ালেখায়ও তারা ছাত্রদের তুলনায় এগিয়ে আছে। এক সময়ের অবলা নারীরা আজ রেডিসন ব্লু  পাঁচতারা হোটেলের একটি মিলনায়তনে ঈদ ফেস্টিভাল উদযাপন করাটা গৌরবের বিষয়। এই নারী সমাজকে কোন অবস্থায় অবজ্ঞা করা যাবে না। চট্টগ্রামের যে কোন উন্মুক্ত স্থানে, মাঠে-ময়দানে নারীরা এধরনের উদ্যোগ নিলে চট্টগ্রাম সিটি কর্পোরেশন সবসময় তাদের পাশে থাকবে এবং মেলা আয়োজনকারীদের সাধুবাদ জানান। তিনি আজ বিকেলে রেডিসন ব্লু হোটেল মিলনায়তনে ঈদ শপিং ফেস্টিভাল উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন, কাউন্সিলর আব্দুল বারেক, অধ্যাপক মাসুম চৌধুরী, পাঁচলাইশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সৈয়দ, মানজুমা মোর্শেদ ও নাদিয়া প্রমুখ।

মেয়র আরো বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি আলোকায়ন, পরিছন্নতা এবং রাস্তাঘাট সংস্কারের নির্দিষ্ট কর্মপরিধির বাইরেও অতি জনগুরুত্বপূর্ণ সেবা হিসেবে শিক্ষা ও স্বাস্থ্য খাতকে অন্তর্ভুক্ত করে সেবা প্রদান করা হচ্ছে। এই প্রতিষ্ঠানগুলোর মধ্যে শতকরা ৮০ শতাংশই নারী। সিটি কর্পোরেশন নারীদের অগ্রাধিকার দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে।

About md Alauddin TNT

Check Also

টেনিস খেলার উন্নয়নে দু’বছর মেয়াদি সমঝোতা স্মারকপত্র (এমওইউ) স্বাক্ষরিত

টেনিস খেলার উন্নয়নে দু’বছর মেয়াদি সমঝোতা স্মারকপত্র (এমওইউ) স্বাক্ষরিত আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা ১০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *